Inqilab Logo

শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

নেছারাবাদে প্রতিবন্ধী কিশোরী ধর্ষণ

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২১, ১২:০৩ এএম

নেছারাবাদ উপজেলার বাড়রা গ্রামে ১৫ বছর বয়সী এক বুদ্ধিপ্রতিবন্ধি কিশোরীকে ধর্ষণের অভিযোগে ছয়জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। গত শনিবার রাতে মেয়েটির পিতা মো. হান্নান বাদী হয়ে নেছারাবাদ থানায় ধর্ষণের অভিযোগে মামলাটি দায়ের করেন। মামলা দায়েরের পর রাতেই পার্শ্ববর্তী নান্দুহার গ্রামের উজ্জ্বল এবং মকবুল নামে দুই আসামিকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত আসামিদের গতকাল সকালে পিরোজপুর আদালতে চালান করা হয়েছে। এছাড়া ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য পিরোজপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
মামলার তদন্ত কর্মকর্তা এসআই তসলিম জানান, মেয়েটিকে তারা প্রায়ই বিভিন্ন প্রলোভন দেখিয়ে ধর্ষণ করত। পরে মেয়েটি নিজের পরিবারের কাছে বিষয়টি বলে দেয়। পরিবার জানার পরে তার পিতা হান্নান মিয়া গত শনিবার থানায় এসে অভিযোগ দিলে মামলা নেয়া হয়। পরে গভীর রাতে ওসির নেতৃত্বে মামলার দুই আসামি ধরতে সক্ষম হয়েছি। নেছারাবাদ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবির মোহাম্মদ হোসেন জানান, মামলার ছয় আসামির মধ্য দুইজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি চারজন পলাতক রয়েছে। তাদেরকেও ধরার চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতিবন্ধী কিশোরী ধর্ষণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ