Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সীতাকুন্ডে সাগরে মাছ ধরতে গিয়ে যুবক নিখোঁজ

সীতাকুন্ড(চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২১, ১২:০১ এএম

চট্টগ্রাম সীতাকুন্ডে বরশি দিয়ে সাগরে মাছ ধরতে গিয়ে মো. নুর করিম নামক এক যুবক নিখোঁজ হয়েছে। গতকাল রোববার দুপুর আনুমানিক ১টার দিকে উপজেলার বড়কুমিরা ফেরিঘাট এলাকায় এ ঘটনা ঘটে। সে ছোটকুমিরা ইউনিয়নের হিঙ্গোরীপাড়া গ্রামেরে মো. ইসমাইলের পুত্র।
জানা যায়, মো. নুর করিম দুপুর ১২টার দিকে বড়কুমিরা-স›দ্বীপ ফেরীঘাট এলাকায় বরশি নিয়ে মাছ ধরতে যায়। সেখানে গিয়ে কিছুক্ষণ বরশি ফেলার পর দুপুর ১টার দিকে তার বরশিটি এক পযায়ে পানির নিচে আটকে যায়। এতে নুর করিম বরশিটি পানির নিচ থেকে ছাড়িয়ে আনার জন্য পানিতে নেমে ডুব দিলে তখন সে জোয়ারের পানিতে তলিয়ে যায়। এদিকে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল ঘটনাস্থলে ছুটে যান। ডুবুরিরা পানিতে নেমে তাকে খোঁজার চেষ্টা করলেও সাগর প্রচন্ড উত্তাল থাকায় ডুবুরিরা ভালোভাবে তাদের উদ্ধার তৎপরতা চালাতে অনেকটা হিমসিম খেতে হচ্ছে। ফলে এ রিপোর্ট লেখা পযন্ত (বিকাল পৌনে ৫টা) তার সন্ধান মেলেনি। এবিষয়ে সীতাকুন্ড মডেল থানার ওসি মো. আবুল কালাম আজাদ বলেন, বরশি দিয়ে বড়কুমিরা ফেরীঘাট এলাকায় সাগরে মাছ ধরতে গেলে নুর করিমের বরশিটি পানিতে আটকে যায়। সে ঐ বরশি ছাড়াতে পানিতে নামলে পানিতে ভেসে যায় বলে ধারণা করা হচ্ছে। ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার তৎপরতা চালালেও জোয়ারের সাগর উত্তাল থাকায় এখনো উদ্ধার করা সম্ভব হচ্ছে না যুবকটিকে। কুমিরা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স ষ্টেশানের কর্তব্যরত অফিসার মো. রাসেল রানা জানিয়েছেন, দুটি ডুবুরিদল তাকে উদ্ধারে জোর চেষ্টা চালিয়ে যাচ্ছে। তবে বিকাল ৫ টায়ও তার কোনো খোঁজ পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ