Inqilab Logo

বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৪ আশ্বিন ১৪২৮, ২১ সফর ১৪৪৩ হিজরী

বিয়ের প্রলোভনে তরুণীকে ধর্ষণ

চিলমারী (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২১, ১২:০১ এএম

কুড়িগ্রামের চিলমারীতে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে (২৪) নৌকায় তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রোববার ভোর রাতে উপজেলার দ্বীপচরের ইউনিয়ন অষ্টমীচরের পশ্চিম ডাটিয়ারচর থেকে তাকে গ্রেফথার করা হয়। গ্রেফতার ওই যুবকের নাম সফিকুল ইসলাম (৩৫)। তিনি উপজেলার পশ্চিম ডাটিয়ারচর গ্রামের জমের আলী আকন্দের ছেলে।
মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার ওই তরুণীর সাথে অভিযুক্ত সফিকুল ইসলামের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বৃহস্পতিবার বিকেল সাড়ে ছয়টার দিকে সফিকুল বিয়ের কথা বলে ওই তরুণীকে বাড়ি থেকে ডেকে নিয়ে নৌকায় তোলেন। এক পর্যায়ে সেখানেই তরুণীকে ধর্ষণ করেন। পরে রাত ৯টার দিকে ভিকটিমকে কৌশলে তার বাড়ির পাশে নামিয়ে দিয়ে পালিয়ে যান।
এ ঘটনায় শনিবার রাত সাড়ে ১২টার দিকে ভিকটিম বাদী হয়ে সফিকুল ইসলাম এবং তার সহযোগীসহ পাঁচজনকে আসামি করে চিলমারী থানায় মামলা দায়ের করেন। পরে রোববার ভোর রাতে পুলিশ অভিযান চালিয়ে সফিকুলকে গ্রেপ্তার করে।
চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মো. আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ওই এলাকাটি ঢুষমারা থানাধীন। এজন্য অভিযুক্তকে গ্রেপ্তারে ঢুষমারা পুলিশের সহযোগিতা নেওয়া হয়েছে। ওসি আরও জানান, সফিকুল ইসলামকে রোববার আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়া ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিমকে জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ