Inqilab Logo

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরী

সীতাকুণ্ডে সাগরে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২১, ৮:০৯ এএম

চট্টগ্রামের সীতাকুণ্ডে সাগরে মাছ ধরতে গিয়ে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। ভুবে যাওয়ার ৭ ঘণ্টা পর রোববার রাত আট টার দিকে লাশ ভেসে উঠে। নিহত মো. নুর করিম (৩৭) উপজেলার কুমিরা ইউনিয়নের ছোটকুমিরা হিঙ্গোরীপাড়া গ্রামের ইসমাঈলের ছেলে।
নূর করিম প্রায়ই সাগরে  বরশি ফেলে মাছ শিকার করতেন। এরই ধারাবাহিকতায় রোববার  দুপুর ১২টার দিকে তিনি বরশি নিয়ে মাছ ধরতে যান বড়কুমিরা-সন্দ্বীপ ফেরীঘাট এলাকায়। সেখানে বরশি ফেলার এক পযায়ে দুপুর ১টার দিকে তার বরশিটি পানির নিচে কোথাও আটকে যায়। এতে নুর করিম বরশিটি পানির নিচ থেকে ছাড়িয়ে আনার জন্য সাগরে নামলে জোয়ারের স্রোতে ভেসে যান। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল ঘটনাস্থলে ছুটে যায়। বিকেলে উদ্ধার কাজে যোগ দেয় ডুবুরি দল, কোস্টগার্ড ও নৌবাহিনী। তবে তারা কয়েক ঘণ্টা চেষ্টা করেও তার কোন সন্ধান পায়নি। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উদ্ধার তৎপরতা স্থগিত করে সকল বাহিনীর সদস্যরা ফিরে যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ