Inqilab Logo

শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

খুলনায় যুবককে কুপিয়ে হত্যা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২১, ৯:৫৯ এএম

খুলনার দিঘলিয়া উপজেলার সেনহাটির চন্দনীমহল এলাকায় দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে ইয়াসিন মোল্যা (৩৫) নামে এক যুবক নিহত হয়েছে। গতকাল রোববার রাত সাড়ে ১০টার দিকে এঘটনা ঘটে।  নিহত ইয়াসিন মোল্যা স্থানীয় ইউপি সদস্য আশরাফ মোল্যার ভাই এবং ইউপি নির্বাচনে আ'লীগ মনোনীত প্রার্থী ফারহানা হালিমের সমর্থক।  

 
সূত্রে জানা গেছে, রাত সাড়ে ১০ টার দিকে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ইয়াসিন মোল্যাকে মারাত্মকভাবে জখম করে পালিয়ে যায়। পরে খবর পেয়ে তার আত্মীয় স্বজন উত্তর চন্দনীমহল গাজী পাড়া থেকে তাঁকে উদ্ধার করে দিঘলিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। নিহতের মৃতদেহ ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।  খুলনার অতিরিক্ত পুলিশ সুপার সুশান্ত সরকার, দিঘলিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ আহসান উল্লাহ চৌধূরী, ইন্সপেক্টর (তদন্ত) রিপন কুমার সরকার রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ