Inqilab Logo

শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮, ১৭ সফর ১৪৪৩ হিজরী

নারায়ণগঞ্জের মেয়র আইভীর মায়ের ইন্তেকাল

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২১, ১০:১৭ এএম

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আলী আহাম্মদ চুনকার স্ত্রী ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীর মা মমতাজ বেগম (৭০) ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল রোববার বিকভল পৌনে ৫টায় তিনি শহরের দেওভোগের বাসায় শেষ নিশ্বাস ত্যাগ করেন।

মেয়র সেলিনা হায়াৎ আইভীর ঘনিষ্ঠ স্বজনরা জানিয়েছেন, গত কয়েক মাস ধরেই বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি পাঁচ সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মেয়র আইভীর মায়ের মৃত্যুর সংবাদে তার দেওভোগস্থ বাসভনে শত শত মানুষ বিকাল থেকেই ভিড় জমিয়েছেন।
জানা গেছে, পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী মরহুমাকে শহরের মাসদাইরস্থ কবরস্থানে শায়িত করা হবে।
এদিকে মেয়রের মায়ের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার, মহানগর বিএনপিসাধারণ সম্পাদক এটিএম কামাল, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সাবেক প্যানেল মেয়র শারমিন হাবিব বিন্নিসহ নানা রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মায়ের ইন্তেকাল
আরও পড়ুন