Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

রাজধানীতে পানির ট্যাঙ্কি পরিষ্কারকালে বিস্ফোরণ নারীসহ অগ্নিদগ্ধ ৬

প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর ধানমন্ডিতে গতকাল (বুধবার) পানির ট্যাঙ্কি পরিষ্কারকালে বিস্ফোরণ ও আগুন লেগে এক নারীসহ ৬ জন দগ্ধ হয়েছেন। এরা হলেন- শিরিন (২৭), রাজ্জাক (২৫), আবেদ আলী ( ৪০), মো. রাজ্জাক ( ৩৮), সাদ্দাম (২৭ ) এবং মাসুম খান (২৮)। দগ্ধদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ও মেডিকেল সূত্র জানায়, গতকাল বেলা ১১টার দিকে ধানমন্ডি আবাসিক এলাকার ৪ নম্বর রোডের ৩৪/এ হোল্ডিংস্থ চারতলা ভবনের নিজতলার পানির রিজার্ভ ট্যাঙ্কি পরিষ্কার করছিলেন ৬ শ্রমিক। ট্যাঙ্কির পাশে বসে শ্রমিক মাসুম সিগারেট ধরানোর জন্য দেশলাই জ্বালাতেই বিকট শব্দ হয়। সাথে সাথে সেখানে আগুন ধরে যায়। এতে ওই শ্রমিকরা দগ্ধ হন। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলজ হাসপাতালে নিয়ে আসেন।
সেখানের বার্ন ইউনিটের চিকিৎসকরা জানিয়েছেন, আগুনে শিরিনের শরীরের ২০ শতাংশ , রাজ্জাক ৩৮, আবেদ আলী ৩৮, মো. রাজ্জাক ২৭, সাদ্দাম ৩০ এবং মাসুমের শরীরের ২৯ শতাংশ পুড়ে গেছে। ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) হেলাল উদ্দিন জানান, ধারণা করা হচ্ছে, পানির ট্যাঙ্কিতে গ্যাস জমে থাকায় সেখানে বিস্ফোরণের ঘটনা ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ