Inqilab Logo

শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

সড়ক দুর্ঘটনায় আহত ‘বিগ বস’ খ্যাত অভিনেত্রী যাশিকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২১, ১:১৩ পিএম

সড়ক দুর্ঘটনার শিকার দক্ষিণী অভিনেত্রী যাশিকা আনন্দ। ২৫ জুলাই মাঝ রাতে চেন্নাইয়ের মহাবলীপুরমের ইস্ট কোস্ট রোডের দুর্ঘটনার কবলে পড়ে যাশিকার গাড়ি। অভিনেত্রী নিজে ছাড়াও গাড়িতে ছিলেন তার তিন পুরুষ বন্ধু। জানা গিয়েছে মমল্লপুরম থেকে চেন্নাই যাচ্ছিলেন তারা। ঘটনাস্থলেই মৃত‍্যু হয়েছে যাশিকার এক বন্ধুর। দুর্ঘটনায় গুরুতর জখম হন যাশিকা। আহত অভিনেত্রী ভর্তি রয়েছেন হাসপাতালে। পুলিসের প্রাথমিক অনুমান, মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর জন্যই এই দুর্ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, প্রচণ্ড গতিতে গাড়িটি ছুটে আসছিল। আচমকাই চালক নিয়ন্ত্রণ হারালে গাড়িটি ডিভাইডারে ধাক্কা লেগে উলটে যায়। গুরুতর আহত হন যাশিকা ও তাঁর দুই বন্ধু। অপরদিকে ভাল্লিচাট্টি ভবানি নামে এক বন্ধু ঘটনাস্থলেই মারা যান। স্থানীয়রাই উদ্ধার করে তিন জনকে হাসপাতালে ভর্তি করে।

জানা গেছে, চেন্নাইয়ের বেসরকারি হাসপাতালে চিকিৎসা চলছে যাশিকা সহ তাঁর অন্য দুই বন্ধুর। জানা যাচ্ছে যথেষ্ট আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন অভিনেত্রী। দুমড়ানো মুচড়ানো গাড়িটির ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। অনুরাগীরা দ্রুত সুস্থতা কামনা করেছেন যাশিকার।

উল্লেখ্য, এই প্রথম নয় ২০১৯ সালেও এমন ঘটনা ঘটেছিল। সেই সময়ও বন্ধুদের সঙ্গে গাড়িতে করে যাচ্ছিলেন যাশিকা। এক ডেলিভারি বয়কে ধাক্কা মেরেছিল গাড়িটি। তখনও মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর অভিযোগ উঠেছিল।

তামিল ও তেলুগু সিনেমার পরিচিত মুখ যাশিকা। সিনেমায় নিজের সফর শুরু করেছিলেন জিভা অভিনীত তামিল ছবি ‘কাভালাই ভেন্দম’-এর মাধ্যমে। পরে বিজয় দেবেরকোন্ডা অভিনীত ‘নোটা’ সিনেমায় নজর কাড়েন। ধীরে ধীরে তামিল ও তেলুগু ইন্ডাস্ট্রির পরিচিত মুখ হয়ে ওঠেন। পরে কমল হাসান সঞ্চালিত বিগ বস তামিলে অংশ নিয়েছিলেন অভিনেত্রী। আবার মিটু আন্দোলনের সময় অভিযোগ করেছিলেন, এক পরিচালক নাকি সিনেমায় অভিনয়ের বদলে তার সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে চেয়েছিলেন। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিনেত্রী যাশিকা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ