Inqilab Logo

বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৪ আশ্বিন ১৪২৮, ২১ সফর ১৪৪৩ হিজরী

লালপুরে কথিত পাকা বাহিনীর নেতাসহ আটক-৪

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২১, ১:৩৮ পিএম

নাটোরের লালপুর থেকে কথিত পাকা বাহিনীর প্রধানসহ ৪ জনকে আটক করেছে র‌্যাব। এসময় নগদ টাকাও দেশীয় ধারালো অস্ত্র জব্দ করা হয়। রবিবার (২৫ জুলাই) রাতে লালপুর উপজেলার ইশ্বরপাড়া সিরাজিপুর চৌরাস্তা মোড় থেকে তাদের আটক করা হয়। আটককৃত পাকা বাহিনীর নেতা বিলমারিয়া গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে আনিছুর রহমান আনিছ (৪০), নওপাড়া গ্রামের ফজলুর রহমানের ছেলে রাসেল আহমেদ (২৩), বিলমারিয়া গ্রামের আমির প্রামানিকের ছেলে মোঃ হাসিবুল ইসলাম (১৯) ও মোঃ নাজিম উদ্দিনের ছেলে আহমেদ সজল (২১)।

র‌্যাব-৫, নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মোঃ সানরিয়া চৌধুরী জানান,‘ গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে রবিবার রাতে তিনি ও কোম্পানী উপ-অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন এর নেতৃত্বে লালপুর উপজেলার ইশ্বরপাড়া সিরাজিপুর চৌরাস্তা মোড় এলাকায় র‌্যাবের একটি দল অভিযান চালায়। এসময় সেখানে ডাকাতির প্রস্তুুতি নেয়ার সময় কথিত পাকা বাহিনীর নেতা বিলমারিয়া গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে আনিছুর রহমান আনিছ (৪০) সহ ৪ জনকে আটক করা হয়। এসময় তাদের নিকট থেকে নগদ ৩ হাজার ৯৩০ টাকা, ৪টি হাসুয়া ও ৫টি চাকুসহ বেশ কিছু ধারালো অস্ত্র জব্দ করা হয়। এব্যাপারে লালপুর থানায় মামলা রুজুু করা হয়েছে।
আটককৃতরা দীর্ঘদিন ধরে এলাকায় পাকা বাহিনী নামে সন্ত্রাসী কর্মকান্ডসহ দস্যুতা ও ছিনতাই করে আসছিল বলেও জানান মেজর মোঃ সানরিয়া চৌধুরী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

১৮ সেপ্টেম্বর, ২০২১
১২ সেপ্টেম্বর, ২০২১
১১ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ