Inqilab Logo

শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

নোয়াখালীর চাটখিলে মিথ্যা মামলায় ব্যবসায়ীকে হয়রানির অভিযোগ

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২১, ১:৫৪ পিএম

পূর্ব শত্রুতার জের ধরে চাটখিল উপজেলার রামনারায়নপুর ইউনিয়নের কালিকাপুর দেওয়ান বাড়ির আবু সিদ্দিকের ছেলে ব্যবসায়ী চাঁন মিয়াকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ পাওয়া গেছে।

এ ব্যাপারে চাঁন মিয়ার বাবা দেওয়ান বাড়ির ৩জনের বিরুদ্ধে চাটখিল উপজেলা নির্বাহী অফিসারের কাছে অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা যায়, আবু সিদ্দিকের ছেলে চাঁন মিয়া তাদরে বাড়িতে একটি মুরগির খামার পরিচালনা করে আসছে। এই মুরগির খামারকে কেন্দ্র করে এবং সম্পত্তি সংক্রান্ত বিরোধের জের ধরে ঐ বাড়ির ছালেহা বেগম, খোদেজা বেগম মনি ও হুমায়ন মাষ্টারদের সাথে দীর্ঘ দিন থেকে বিরোধ চলে আসছে। এই বিরোধের সূত্র ধরে দীর্ঘ দিন যাবত আবু সিদ্দিকের পরিবারকে হেনস্থা করার জন্য প্রতিপক্ষরা ষড়যন্ত্র করে আসছে। গত ১৫ জুলাই ছালেহা বেগমের নাতি(১৫) কে শ্লীলতাহানীর মিথ্যা অভিযোগ এনে ছালেহা বেগম থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ ঐ রাতেই চাঁন মিয়াকে আটক করে থানায় নিয়ে আসে। ১৬জুলাই সকালে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দিয়ে তাকে জেল হাজতে প্রেরন করে।

চাঁন মিয়ার বাবার অভিযোগের সাথে একমত প্রকাশ করে ঐ গ্রামের প্রায় শতাধিক মানুষ ঐ মামলাকে মিথ্যা ও সাজানো দাবি করে উপজেলা নির্বাহী অফিসারের কাছে গণস্বাক্ষর দিয়েছে। এ ব্যাপারে কালিকাপুর গ্রামের ঠিকাদার মো. নজরুল ইসলাম ও দেওয়ান বাড়ির জামাল এবং কলেজ ছাত্র রাসেলসহ এলাকার অনেকের সঙ্গে এই বিষয়ে জানতে চাইলে সবাই ঘটনাটাকে সম্পূর্ন মিথ্যা ও সাজানো বলে দাবি করেছে।

এই ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার আবু সালেহ মোহাম্মদ মোসা’র সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, ঘটনাটি তদন্ত করে রিপোর্ট দিতে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাকে দায়িত্ব দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হয়রানির অভিযোগ

১৯ সেপ্টেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ