Inqilab Logo

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

সিলেটে একদিনে করোনায় মৃত্যুর সর্বোচ্চ রেকর্ড ১৪ জন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২১, ২:১৬ পিএম

অতীতের সকল রেকর্ড ভেঙে একদিনে করোনাভাইরাস প্রাণ গেল সিলেটে  ১৪ জনের । রোববার (২৫ জুলাই) সকাল থেকে আজ সোমবার (২৬ জুলাই) সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ সংখ্যক এই ১৪ জনের মৃত্যু ঘটে। এর মধ্যে শুধু সিলেটের ১০ জন, বাকি ৪ জনের মধ্যে ৩ জন সুনামগঞ্জ ও হবিগঞ্জের একজন। আজ সোমবার দুপুর সোয়া ১২টায় প্রেরিত স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন সূত্রে জানা গেছে এসব তথ্য।
                   এই ২৪ ঘণ্টায় ১২ জনের মৃত্যুর পাশাপাশি করোনা রোগী শনাক্ত হয়েছেন ৫৬৪ জন। নতুন আক্রান্তদের মধ্যে সিলেট  ২০৮ জন, সিলেট ওসমানী হাসপাতালের ৪১ জন, সুনামগঞ্জ  ১০৭ জন, হবিগঞ্জ ১৪৬ জন ও ৬২ জন মৌলভীবাজারের। গত ২৪ ঘণ্টার ১৪ জনকে নিয়ে  বিভাগে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন এ পর্যন্ত মোট ৬৩১ জন। এর মধ্যে সিলেট  ৫০১ জন, সুনামগঞ্জের ৪৭ জন, হবিগঞ্জের ২৯ জন এবং ৫৩ জন রয়েছেন মৌলভীবাজারের। স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী, এ ২৪ ঘণ্টায়  বিভাগের মধ্যে সিলেট ৩২ জন, সুনামগঞ্জ  ৮, হবিগঞ্জ ১ ও ২ জন করোনা রোগী বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন মৌলভীবাজারে। এছাড়াও সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি হয়েছেন ৬৪ জন। চার জেলায় বর্তমানে হাসপাতালে ভর্তি আছেন ৩৭৯ জন। এর মধ্যে সিলেট  ২৬৩ জন, সুনামগঞ্জে ৫৬ জন, হবিগঞ্জে ৩০ জন ও ৩০ জন মৌলভীবাজারে। আজ সকাল ৮টা পর্যন্ত সিলেটে করোনামুক্ত হয়েছেন ৪২৪ জন। এর মধ্যে সিলেট ২৫৭, সুনামগঞ্জে ৬৫, হবিগঞ্জে ৩৫ ও মৌলভীবাজারে ২৮ জন। এছাড়াও সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি থাকা ৩৯ জন হয়েছেন করোনামুক্ত। এ পর্যন্ত  বিভাগে করোনা শনাক্ত রোগীর সংখ্যা হচ্ছে ৩৬ হাজার ২১০ জন। অন্যদিকে, করোনামুক্ত হয়েছেন ২৮ হাজার ৮৪৩ জন সিলেট বিভাগে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২০ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ