Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী

মহিপুরে হাত খরচের টাকা না পেয়ে ছেলের আত্মহত্যা

রংপুর | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২১, ২:৫২ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় হাত খরচের টাকা না পেয়ে বাবার সাথে রাগ করে মায়ের ওড়না পেচিয়ে ছেলে আত্মহত্যা করেছে সোহাগ ব্যাপারী (২২)। রবিবার (২৬ জুলাই) রাতে মৎস্য বন্দর আলীপুর বাজারের নিজ ঘরের ফ্যানের সাথে গলায় ফাঁস দেয়। নিহত সোহাগ আলীপুরের বাসিন্দা আনোয়ার ব্যাপারীর ছেলে।
পরিবার সূত্রে জানা গেছে, রবিবার রাত ৯টার দিকে বাবার কাছে হাত খরচের টাকা চায় সোহাগ। টাকা না পেয়ে অভিমান করে বাসা থেকে বের হয়ে যায়। রাত ১২টায় বাসায় না আসায় খোঁজ করতে বের হয় পরিবারের সদস্যরা। পরে পাশে থাকা ভাড়াটিয়া বাসায় গিয়ে ফ্যানের সাথে লাশ ঝুলতে দেখে পুলিশকে খবর দেয়। মহিপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠায়।
প্রতিবেশী সাইফুল ইসলাম পান্না মোল্লা বলেন, ‘সোহাগ এর আগেও দুইবার বিষপান করে এবং একবার গলায় ফাঁস দিয়ে আহত্মত্যার চেষ্টা করে ব্যর্থ হয়েছিলো।’ আরেক প্রতিবেশী স্বপন শিকদার বলেন, ‘সোহাগের মানসিক অবস্থা ভালো ছিলো না।
মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, ‘রাতেই লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মহিপুর থানায় একটি ইউডি মামলা হয়েছে’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ