Inqilab Logo

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

কুমিল্লায় ২৪ ঘণ্টায় আরো ১৫ জনের মৃত্যু, সর্বোচ্চ আক্রান্ত ৭০১

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২১, ২:৫৮ পিএম

কুমিল্লায় করোনাভাইরাসের সংক্রমণ বেড়েই চলেছে। প্রতিদিন শত শত মানুষ করোনা আক্রান্ত হচ্ছেন। করোনা সংক্রমণের দ্বিতয় ঢেউ শুরু হওয়ার পর থেকে কুমিল্লায় দৈনিক সংক্রমণের সব কেরর্ড ভেঙে গেছে গত ২৪ ঘণ্টায়।

গত ২৪ ঘণ্টায় কুমিল্লা জেলায় নতুন করোনা শনাক্ত হয়েছে ৭০১ জন। তাদের মধ্যে কুমিল্লা সিটি কর্পোরেশন এলাকায় ২২৮ জন। এছাড়া গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে আরও ১৫ জনের মৃত্যু হয়েছে। আক্রান্তের হার ৪১.২ শতাংশ। সোমবার (২৬ জুলাই) সকালে জেলা সিভিল সার্জন ডা. মীর মোবারক হোসাইন এ তথ্য নিশ্চিত করেছেন।
জানা গেছে, গত ২৪ ঘণ্টায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে ১ হাজার ৭০১টি নমুনা পরীক্ষায় ৭০১ জনের করোনা শনাক্ত হয়। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২৩ হাজার ৮৩০ জনে। আক্রান্তের হার ৪১.২ শতাংশ।
নতুন আক্রান্তদের মধ্যে কুমিল্লা সিটি করপোরেশনে ২২৮ জন, আদর্শ সদরে ৭ জন, সদর দক্ষিণের ৭ জন, বুড়িচংয়ে ৫২ জন, ব্রাহ্মণপাড়ায় ৩৩ জন, চান্দিনায় ২৮ জন, চৌদ্দগ্রামে ৪৭ জন, দেবীদ্বারে ১২ জন, দাউদকান্দিতে ৫ জন, লাকসামে ৪৬ জন, লালমাইতে ২৩ জন, নাঙ্গলকোটে ৩৩ জন, বরুড়ায় ৬১ জন, মনোহরগঞ্জে ৩৭ জন, মুরাদনগরে ৪৪ জন, মেঘনায় ৯ জন, তিতাসে ৪ জন এবং হোমনা উপজেলায় ২৫ জন রয়েছেন।
ডা. মীর মোবারক হোসাইন আরটিভি নিউজকে বলেন, গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে কুমিল্লা সিটি করপোরেশন এলাকায় ৫ জন, মনোহরগঞ্জ ও নাঙ্গলকোটে ২ জন করে, বুড়িচং, চান্দিনা, লালমাই, বরুড়া, মুরাদনগর ও তিতাস উপজেলায় একজন করে মৃত্যু হয়েছে। এদের মধ্যে ৮ জন নারী ও ৭ জন পুরুষ রয়েছে। এ নিয়ে জেলায় মৃতের সংখ্যা দাঁড়াল ৬৬২ জনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২০ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ