Inqilab Logo

শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

এক সপ্তাহ ধরে দাঁড়াতে পারছেন না শুভ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২১, ৩:০২ পিএম

‘মিশন এক্সট্রিম’ চলচ্চিত্রের জন্য নিজের শারীরিক গঠনের ব্যাপক পরিবর্তন এনে আলোড়ন সৃষ্টি করেছিলেন চিত্রনায়ক আরিফিন শুভ। মিশন এক্সট্রিম’-এর শুটিং শুরুর আগে টানা ৯ মাস তিনি কঠোর অনুশীলন করেছিলেন। সেসময় পায়ে চোট পান এই ঢালিউড অভিনেতা। তবে বেশ কয়েক সপ্তাহ চিকিৎসা নেওয়ার পর তখন সুস্থ হয়েও উঠেন তিনি।  তবে ‘ঢাকা অ্যাটাক’খ্যাত এই তারকার পুরোনো সে চোট আবার জেগে উঠেছে। প্রায় এক সপ্তাহ ধরে তিনি ঠিকমতো দাঁড়াতে পারছেন না, তাই সারাক্ষণই শুয়ে-বসে কাটাতে হচ্ছে তাকে।

পায়ের অবস্থা স্বাভাবিক না হাওয়া চিকিৎসকের পরামর্শে শনিবার (২৪ জুলাই) রাজধানীর একটি হাসপাতালে এমআরআই করিয়েছেন শুভ। আগামী বুধবার (২৮ জুলাই) টেস্টটির রিপোর্ট পাবেন তিনি। এরপর পরবর্তী করণীয় ঠিক করবেন চিকিৎসক।

তিনি বলেন, ‘চিকিৎসক ব্রিগেডিয়ার জাহাঙ্গীর সাহেব দেড়ঘণ্টা সময় নিয়ে পরীক্ষাটা করেছেন। কারণ, বিষয়টা খুবই ভোগাচ্ছে আমাকে। গত প্রায় এক সপ্তাহ থেকে আমি দাঁড়াতেই পারছি না। সারাটা দিন বিছানায় থাকতে হচ্ছে। নড়াচড়াতেও সমস্যা হচ্ছে।’

এদিকে জানা যায়, ইনজুরি বিশেষজ্ঞ দেবাশীষ চৌধুরীর তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন  শুভ। তিনি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের জন্য কাজ করেন। ক্রিকেটারদের ইনজুরি ও শুভর ইনজুরি প্রায় একই ধরনের বলে আপাতত মনে হচ্ছে তার।

এমআরআইয়ের ফল দেখে তিনি পরবর্তী চিকিৎসার সিদ্ধান্ত নেবেন। শুভ বলেন, ‘বিশেষজ্ঞ চিকিৎসকরা যা বললেন সে রকম যদি হয়, তাহলে বড় সময় ধরে রিহ্যাবিলিটেশনের মধ্যে দিয়ে যেতে হবে। এখন যে অবস্থা, আস্তে আস্তে কিওর করা ছাড়া আর সম্ভব নয়।’

গত এপ্রিলে ‘বঙ্গবন্ধু’ বায়োপিকের শুটিং সম্পন্ন করে ভারত থেকে দেশে ফেরেন আরিফিন শুভ। চলতি বছর বাংলাদেশও সিনেমাটির শুটিং হওয়ার কথা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শুভ

১৪ এপ্রিল, ২০১৯
২৫ ডিসেম্বর, ২০১৮
২২ এপ্রিল, ২০১৮
১৪ এপ্রিল, ২০১৮
২৫ ডিসেম্বর, ২০১৭
১৪ এপ্রিল, ২০১৭

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ