Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় কৃষক হত্যা মামলার ৩ আসামী রিমান্ডে

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২১, ৩:০৯ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় জমি সংক্রান্ত বিরোধে সংঘর্ষে নিহত কৃষক আব্দুল হক শিকদার (৫০) হত্যা মামলার ৩ আসমীকে সোমবার রিমান্ডে দিয়েছে আদালত। আসামীরা হলো, উপজেলার দক্ষিণ বড় মাছুয়া গ্রামের মৃত. হামেজ উদ্দিন হাওলাদারের ছেলে নাসির হাওলাদার (৫৫), খালেক হাওলাদারের ছেলে ছগির (৩৫) ও মৃত. গণি খায়ের ছেলে আইয়ুব আলী (৬৫)। থানা পুলিশ গত শনিবার আসামীদের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করে। আদালতের বিজ্ঞ বিচারকি হাকিম কামরুল আজাদ রোববার বিকেলে শুনানী শেষে প্রত্যেককে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহাঃ নূরুল ইসলাম বাদল রিমান্ডের সত্যতা নিশ্চিত করে জানান, হত্যার আসল ঘটনা উদঘাটনে জিজ্ঞাসাবাদ প্রয়োজন তাই রিমান্ডে আনা হয়েছে।
উল্লেখ্য, গত শুক্রবার সকালে উপজেলার দক্ষিণ বড়মাছুয়া গ্রামে জমি সংক্রান্ত বিরোধে মতলেব শিকদার গং ও নাসির হাওলাদার গংরা রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পরে। এতে উভয় পক্ষের ৫ নারীসহ ২০ জন আহত হয়েছে। স্থানীয়রা আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক কৃষক আব্দুল হক সহ ৮ জনকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। গুরুতর আহত আব্দুল হক শিকদারকে বরিশাল থেকে আরও উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে মাওয়া এলাকায় এ্যাম্বুলেন্সে মারা যান। এ ঘটনায় নিহতের চাচাতো ভাই রুহুল শিকদার বাদী হয়ে ১৯ জন নামীয় ও অজ্ঞাত ১৫ জনকে আসামী করে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন। নিহত আব্দুল হক শিকদার দক্ষিণ বড় মাছুয়া গ্রামের মৃত. হাতেম শিকদারের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ