Inqilab Logo

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

মৌলভীবাজারে ২৪ ঘন্টায় ৬২ জন করোনায় আক্রান্ত : উপসর্গ নিয়ে মৃত্যু ৪ জনের

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২১, ৫:৪৪ পিএম

মৌলভীবাজার জেলায় প্রতিদিনই বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা। সর্বশেষ গত ২৪ ঘণ্টায় মৌলভীবাজারে শনাক্ত হয়েছেন ৬২ জন। পরীক্ষা অনুযায়ী শনাক্তের হার ৩৫ দশমিক ৬৩ শতাংশ।
এদিকে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের করোনা ইউনিটে উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু হয়েছে।
তারা হলেন মৌলভীবাজার সদর উপজেলার সম্পদপুর গ্রামের রাবেয়া বেগম (৫৫), মৌলভীবাজার পৌরসভার সৈয়ারপুর এলাকার লতিনত মোহন সাহা (৭৪), শ্রীমঙ্গল উপজেলার ভবানপুর এলাকার তারুকান বেগম (৯০), মৌলভীবাজার সদর উপজেলার খলিলপুর এলাকার দুধবান বেগম (৭৫)।
সোমবার ২৬ জুলাই সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাব থেকে আসা মৌলভীবাজারের জেলার ১৭৪ জনের নমুনা পরীক্ষা করে ৬২ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৩৫ দশমিক ৬৩ শতাংশ।
নতুন শনাক্ত ৬২ জনের মধ্যে মৌলভীবাজার সদর হাসপাতালের ১২ জন, জুড়ীর ৮ জন, শ্রীমঙ্গলের ৩ জন, কুলাউড়ার ১৯ জন, কমলগঞ্জে ১ জন, বড়লেখায় ১৪ জন ও রাজনগরে ৫ জন।
জেলা সিভিল সার্জন ডাঃ চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদ জানান, গত ২৪ ঘন্টায় ১৭৪টি নমুনা পরীক্ষায় পাঠালে ৬২ জনের করোনা শনাক্ত হয়েছে। পরীক্ষা অনুযায়ী আক্রান্তের হার ৩৫.৬৩ শতাংশ। এ পর্যন্ত জেলায় ৪ হাজার ৭‘শ ৭৬ জনের শরিরে করোনা সনাক্ত হয়। সুস্থ হয়েছেন ৩ হাজার ৩ শত ৩৮ জন। হাসপাতালের করোনা ইউনিটে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ৬৯ জন।
সরকারী হিসেবে করোনায় আক্রান্ত হয়ে জেলায় মৃত্যুবরণ করেন ৫৩ জন। তবে করোনায় আক্রান্ত মৃত্যুবরণকারী পরিবারের সদস্য ও স্থানীয় জনপ্রতিনিধি থেকে প্রাপ্ত তথ্যে বে-সরকাররি হিসেবে জেলার বাহিরে চিকিৎসা নিতে গিয়ে মোট করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৮২ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২০ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ