Inqilab Logo

রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪ আশ্বিন ১৪২৮, ১১ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, খুলনায় উপজেলা আ’লীগ সভাপতি বহিষ্কার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২১, ৭:১৫ পিএম

প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তির অভিযোগে খুলনার তেরখাদা উপজেলা আওয়ামীলীগের সভাপতি এফএম অহিদুজ্জামানকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। আজ সোমবার দুপুরে দলীয় কার্যালয়ে খুলনা জেলা আ'লীগের অনুষ্ঠিত কার্যনির্বাহী কমিটির সভায় তাকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়। সভায় সভাপতিত্ব করেন জেলা আ'লীগের সভাপতি জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ হারুনুর রশীদ। উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারীর সঞ্চালনায় সভায় বক্তৃতা করেন, যুগ্ম-সম্পাদক সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু, কামরুজ্জামান জামালসহ সিনিয়র নেতৃবৃন্দ।

এর আগে গত ১৯ জুলাই তেরখাদা সদর ইউনিয়ন পরিষদ চত্বরে দরিদ্রদের মধ্যে চাল বিতরণ অনুষ্ঠানে বক্তৃতা করার সময় সদর ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা এফএম অহিদুজ্জামান প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করেন। । ওই বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এ নিয়ে দলের মধ্যে বিব্রতকর পরিস্থিতির সৃষ্টি হয়।

জেলা আ'লীগের দপ্তর সম্পাদক এমএ রিয়াজ কচি জানান, সোমবারের সভায় বিষয়টি নিয়ে ব্যাপক আলোচনার পর আ'লীগ নেতা ওহিদুজ্জামানকে সাময়িক বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়। তাকে ১০ দিনের মধ্যে কারণ দর্শানোর নোটিশের জবাব দিতে হবে। এছাড়া উপজেলা আ'লীগের ১নং সহ-সভাপতি এফএফ নওয়াব আলী টিপুকে ভারপ্রাপ্ত সভাপতি করা হয়েছে।



 

Show all comments
  • মোঃ+দুলাল+মিয়া ২৬ জুলাই, ২০২১, ১০:৪৭ পিএম says : 0
    এর অর্থ কথা বলতে পারবি না,কোনো রকম মতামত ও করিতে পারবি না।দেখেন অবৈধ সরকারের অত্যাচার,জনগণ অবশ্যই কিছু বলবার অধিকার আছে।
    Total Reply(0) Reply
  • N Islam ২৭ জুলাই, ২০২১, ১২:০৮ এএম says : 0
    কত রকম রাজনীতি ! একজন উপজেলা আওয়ামীলীগ সভাপতি প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করেছেন - এটা কি বিশ্বাসযোগ্য ?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বহিষ্কার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ