Inqilab Logo

রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪ আশ্বিন ১৪২৮, ১১ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

নগরকান্দায় ধর্ষণের চেষ্টা মামলার ৩৮ ঘন্টার মধ্যে তদন্ত ও নিষ্পত্তি

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২১, ৮:২১ পিএম

ফরিদপুরে এই সর্বপ্রথম ধর্ষণের চেষ্টা মামলার আসামীকে আটক পূর্বক তদন্ত শেষে ৩৮ ঘন্টার মধ্যে বিজ্ঞ আদালতে গতকাল ২৬-০৭-২০২১ তারিখ মামলার নিস্পওি পত্র জমা দেওয়ার মধ্যে দিয়ে একটি রেকর্ড গড়ছেন ননগরকান্দা থানার এসআই নামজমুল ইসলাম।

জানাযায়, নগরকান্দায় ৪ বছরের শিশু রিয়া মনিকে ধর্ষণের চেষ্টা করে রামেরচর গ্রামের দুলাল শেখের ছেলে কিশোর আব্দুস সামাদ @ মানিক (১৬)।

শিশুটির মা দুলী বেগমের অভিযোগের প্রেক্ষিতে নগরকান্দা থানার মামলা নং ০৬, তাং ২৩/০৭/২০২১ খ্রিঃ, ধারা: নারী ও শিশু নির্যাতন দমন আইন'২০০০ এর ৯(৪)(খ) রুজু করা হয়।

মামলাটি রুজুর পর ফরিদপুর জেলার পুলিশ সুপার জনাব মোঃ আলিমুজ্জামান বিপিএম-সেবা মহোদয়ের নির্দেশনায় নগরকান্দা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার জনাব মোঃ সুমিনুর রহমান ও নগরকান্দা থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ সেলিম রেজা মহোদয়দ্বয়ের সার্বিক সহযোগিতায় পুলিশ পরিদর্শক(তদন্ত)/মোঃ জিয়ারুল ইসলামের নেতৃত্বে এসআই নাজমুল ইসলাম ও এএসআই মনিরুজ্জামান তড়িৎ অভিযান পরিচালনা করে ধর্ষণ চেষ্টাকারী কিশোর আব্দুস সামাদ @ মানিককে গ্রেফতার করে মামলা রুজুর ৩৮ ঘন্টার মধ্যে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নাজমুল ইসলাম তদন্ত শেষে নারী ও শিশু নির্যাতন দমন আইন'২০০০ এর ৯(৪)(খ) ধারায় তদন্ত রিপোর্ট (নগরকান্দা থানার দোষীপত্র নং ১৩৭, তাং ২৫/০৭/২০২১ খ্রিঃ) বিজ্ঞ আদালতে দাখিল করা করা হলে অদ্য ২৬-০৭-২০২১ তারিখ বিজ্ঞ আদালতে মামলাটি নথিভুক্ত হয় বলে জানাযায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণর চেষ্টা মামলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ