Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নওগাঁয় যুবকের গলাকাটা লাশ উদ্ধার

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২১, ১২:০২ এএম

নওগাঁ সদরের শিকারপুর এলাকার একটি পাট ক্ষেত থেকে উজ্জ্বল হোসেন (৩১) নামের এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। গত রোববার সকাল ১০টার দিকে উপজেলার ভবানীপুর বিলের একটি পাট ক্ষেত থেকে ওই যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। উজ্জ্বল উপজেলার বিল ভবানীপুর গ্রামের মৃত মোজাহার হোসেনের ছেলে।
পুলিশ সূত্রে জানা গেছে, গত শনিবার বিকেলে শিকারপুর বাজারে যাওয়ার কথা বলে উজ্জ্বল হোসেন বাড়ি থেকে বের হন। এরপর সে বাড়ি না ফিরলে রাতে স্বজনরা খোঁজাখুঁজি করেন। গত রোববার সকালে ভবানীপুর বিলে কাজ করতে গিয়ে সকাল ৬টার দিকে স্থানীয় এক ব্যক্তি পাট ক্ষেতের মধ্যে লাশ পড়ে থাকতে দেখে গ্রামবাসীকে খবর দেন। পরে স্বজনরা এসে উজ্জ্বল হোসেনের লাশটি শনাক্ত করে। সংবাদ পেয়ে সকাল ১১টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।
নওগাঁ সদর থানার ওসি নজরুল ইসলাম জানান, ধারালো অস্ত্র দিয়ে ওই যুবককে হত্যা করা হয়েছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যাকারীদের চিহ্নিত করে গ্রেফতার করতে পুলিশের অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ