Inqilab Logo

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

জালে ১৫ কেজি ওজনের পাঙ্গাস

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২১, ১২:০২ এএম

পদ্মা ও যমুনা নদীর মোহনায় জেলের জালে আটকা পড়লো ১৫ কেজি ওজনের একটি পাঙ্গাস মাছ। মাছটি ১৯ হাজার ৫শ’ টাকায় বিক্রি হয়েছে। গতকাল সোমবার ভোরে রাজবাড়ীর অন্তর মোড় এলাকার জেলে শাহিন শেখের জালে এ মাছটি ধরা পড়ে।
জানা গেছে, জেলে শাহিন শেখ সোমবার সকাল ৮টার দিকে নৌকায় করে মাছটি দৌলতদিয়া ৫নং ফেরিঘাটে নিয়ে আসেন। পরে মাছটি ১ হাজার ২শ’ টাকা কেজি দরে মোট ১৮ হাজার টাকা দিয়ে মাছটি কিনে নেয় স্থানীয় মৎস্য ব্যবসায়ী সম্রাট শাজাহান। এসময় মাছটি দেখতে সেখানে উৎসুক জনতা ভিড় জমায়। এরপর মাছটি ১ হাজার ৩শ’ টাকা কেজি দরে মোট ১৯ হাজার ৫শ’ টাকায় ঢাকার একগাড়ি ব্যবসায়ীর নিকট বিক্রি করেন।
স্থানীয় মৎস্য ব্যবসায়ী সম্রাট শাজান ইনকিলাবকে জানান, এখন নদীতে নতুন পানি বৃদ্ধি পাচ্ছে। সে কারণে জেলেদের জালে বড় বড় মাছ ধরা পড়ছে। এত বড় পাঙ্গাস মাছ সব সময় নদীতে পাওয়া যায় না। তবে, মাঝে মধ্যে দুই একটি বড় মাছ পাওয়া যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন