Inqilab Logo

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

হাসপাতালগুলোতে সেবার মানোন্নয়ন ঘটাতে হবে

নওগাঁয় খাদ্যমন্ত্রী

নওগাঁ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২১, ১২:০২ এএম

খাদ্যমন্ত্রী বাবু সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী চিন্তাভাবনার বাস্তবায়ন ঘটাতে দেশের উপজেলা পর্যায়ের হাসপাতালগুলোতে শতভাগ চিকিৎসা সেবার মানোন্নয়ন ঘটাতে হবে। কোভিট-১৯ মোকাবেলায় সরকার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে। ইতোমধ্যেই বিশে^র বিভন্ন দেশ থেকে করোনা ভ্যাকসিন আনার প্রক্রিয়া অব্যহত রয়েছে। অচিরেই দেশের সর্বস্তরের সকল জনগনকে ভ্যাকসিনের আওতায় আনা হবে।
গত রোববার দুপুরে অনলাইনে যুক্ত হয়ে তিনি নওগাঁ জেলার সাপাহার, পোরশা ও নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হলরুমে অনুষ্ঠিত উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় সভাপতির বক্তব্য প্রদানকালে মন্ত্রী এসব কথা বলেন। এসময় সাপাহার স্বাস্থ্যকমপ্লেক্সে হলরুমে উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার, ডা. রুহুল আমিন, সাপাহার থানার ওসি তারেকুর রহমান সরকার, সাপাহার সদর ইউপি চেয়ারম্যান মো. আকবর আলী, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ওমর আলী উপস্থিত থেকে অনলাইনে যুক্ত হয়ে সভায় বক্তব্য প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন