Inqilab Logo

শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

ঈশ্বরগঞ্জে প্রতিবন্ধী গৃহবধূকে ধর্ষণ চেষ্টা

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২১, ৮:৫৯ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে শ্রবণ প্রতিবন্ধী এক গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। এ নিয়ে থানায় লিখিত অভিযোগ দিলেও বিচার পাচ্ছে না পরিবার।

অভিযোগে জানা যায়, উপজেলার মগটুলা ইউনিয়নের পাড়াবাসাটি গ্রামের মৃত হাফিজ উদ্দিনের ছেলে মো. আল আমিন (৩২) প্রতিবেশী শ্রবণ প্রতিবন্ধী গৃহবধূকে গত ২৮ জুন ধর্ষণের চেষ্টা চালায়। রাতের বেলায় প্রকৃতির ডাকে সারা দিতে বের হলে গলায় ছুরি ধরে নির্যাতনের চেষ্টা চালানো হয়। এ ঘটনায় আল আমিনের পরিবারের কাছে বিচার চাইলে ফের গৃহবধূকে টানা হেঁচরা করা হয়। গৃহবধূকে ধর্ষণ চেষ্টার বিচার প্রার্থী জলে আল আমিনকে জুতাপেটা করে শাস্তি দেন চাচা মাইন উদ্দিন। কিন্তু নির্যাতিতার স্বামী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও থানায় মামলা নেয়নি। এদিকে নির্যাতিতার পরিবারকে সালিশের মাধ্যমে সমাধানের জন্য চাপ প্রয়োগ করা হচ্ছে।

নির্যাতিতার শ্বশুর বলেন, পুত্রবধূর সঙ্গে যে কাজ হয়েছে আইনের মাধ্যমেই তার বিচার চাই।’ আল আমিনের চাচা মাঈন উদ্দিন বলেন, বিচার শুনে তিনি ভাতিজাকে জুতাপেটা করে শাস্তি দিয়েছেন।

ঈশ্বরগঞ্জ থানার ওসি আবদুল কাদের মিয়া বলেন, ধর্ষণ চেষ্টার অভিযোগ সত্য নয়। থানায় অভিযোগ দিলেও ভিকটিমকে থানায় নিয়ে আসতে বলা হয়। ভিকটিমকে থানায় নিয়ে আসা হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ