Inqilab Logo

শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

সখিপুরে রাতের আঁধারে তালা ভেঙ্গে তিন দোকানে দুঃসাহসিক চুরি

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২১, ৯:২৭ পিএম

টাঙ্গাইলের সখিপুরে বাশার চালা বাজারে রাতের আঁধারে ৩টি দোকানের তালা ভেঙ্গে নগদ অর্থ সহ মালামাল চুরি হয়েছে।চুরির পরিমাণ প্রায় ১লাখ ২০হাজার টাকা।

সরেজমিনে গিয়ে দেখা যায়, রবিবার রাতে লকডাউনের কারণে বিকেল ৫টায় বাজারের সব দোকানদাররা দোকান বন্ধ করে বাড়ী চলে যায়। পরের দিন (সোমবার) সকালে দোকানদাররা বাজারে দোকানে এসে দেখে দোকানের তালা ভাঙ্গা ও পেছনের সাইটের টিন কাটা।৩ দোকানে নগদ অর্থ সহ মালামাল চুরি হয়েছে। ৩ দোকানে চুরির পরিমাণ ১লাখ ২০হাজার টাকা। মোঃ রুবেল (৩২) পিতা নুরুজ্জামান বিকাশ এবং ফ্ল্যাক্সিলোডের দোকান ৩টি মোবাইল ফোন সহ নগদ অর্থ মোট ৪০হাজার টাকা চুরি হয়েছে। রুবেল বাশার চালা বাজার বনিক সমিতির সভাপতি।

মনির হোসেন (১৯) পিতা নুরুল ইসলাম মুদির দোকানদার নগদ অর্থ সহ মালামাল চুরি হয়েছে। চুরির পরিমাণ ৩০হাজার টাকা।আরিফুল ইসলাম (৩২) পিতা আমীর আলী মুদি দোকানদার তার দোকানেও নগদ অর্থ সহ মালামাল চুরি হয়েছে। চুরির পরিমাণ প্রায় ৫০হাজার টাকা।

এবিষয়ে কালিয়া ইউনিয়নের চেয়ারম্যান এসএম কামরুল হাসান বলেন, কয়েক দিন যাবত আমার ইউনিয়নে কয়েক বাড়ীতে চুরি হয়েছে।

সখিপুর থানার এসআই সামিউল বলেন, আমরা অভিযোগ পেয়েছি এবং ঘটনা স্থল পরিদর্শন করেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাঙ্গাইল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ