Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪
শিরোনাম

বিআরটিএ’র সিদ্ধান্তে জনভোগান্তি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২১, ১২:০২ এএম

ঈদের ছুটি শেষে গতকাল সোমবার থেকে সীমিত পরিসরে সেবা কার্যক্রম চালু করার কথা ছিল বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির (বিআরটিএ)। গত রোববার দুপুরে বিজ্ঞপ্তি দিয়ে কঠোর স্বাস্থ্যবিধি মেনে সেবা কার্যক্রম চালুর কথা জানানো হয়। তবে ওইদিন রাতেই আবার সিদ্ধান্ত বদল করে কর্তৃপক্ষ। বিআরটিএ-এর ওয়েবসাইটে বিজ্ঞপ্তি দিয়ে সেবা কার্যক্রম চালুর সিদ্ধান্ত বাতিল করা হয়।

বিআরটিএ পরিচালক (ইঞ্জিনিয়ার) শীতাংশু শেখর বিশ্বাস স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনাভাইরাসজনিত রোগ (কোভিড-১৯) সংক্রমণ পরিস্থিতি বিবেচনায় সীমিত পরিসরে বিআরটিএ-এর কার্যক্রম চালুর আগের আদেশ বাতিল করা হলো।

তবে গত রোববার দুপুরে দেয়া বিজ্ঞপ্তির তথ্য জেনে গতকাল সোমবার সকাল থেকে বিআরটিএ অফিসের সামনে ভিড় করেন সেবাগ্রহীতারা। ভুক্তভোগিরা জানান, সকালে মিরপুর-১৩ নম্বরের বিআরটিএ কার্যালয়ে গিয়ে গেট বন্ধ দেখে অনেকেই হতবাক। সেখানে কাউকে প্রবেশ করতে দেয়া হচ্ছে না। দুপুরের সিদ্ধান্ত রাতে পরিবর্তন করায় সেবা নিতে এসে ফিরে গেছেন অনেকেই। বিআরটিএ’র সেবা গ্রহীতারা এমন সিদ্ধান্ত পরিবর্তনে ক্ষোভ জানান।
মিরপুর বিআরটিএ অফিসের গেটে নিরাপত্তার দায়িত্বে থাকা একজন আনসার সদস্য জানান, ঈদের ছুটি শুরুর পর থেকে বিআরটিএ-এর সব ধরনের কার্যক্রম বন্ধ রয়েছে। গতকাল থেকে সীমিত পরিসরে কার্যক্রম শুরু হওয়ার কথা ছিল। কিন্তু রোববার রাতে হঠাৎ কার্যক্রম চালু না করার সিদ্ধান্ত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিআরটিএ


আরও
আরও পড়ুন