Inqilab Logo

রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮, ১৮ সফর ১৪৪৩ হিজরী

পিকআপে ঢাকায় আসছে ইয়াবা

গ্রেফতার ২ মাদক ব্যবসায়ী

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২১, ১২:০৪ এএম

করোনা সংক্রমণ রোধে কঠোর বিধিনিষেধের কারণে যানবাহন চলাচল বন্ধ থাকলেও থেমে নেই ইয়াবার কারবার। চট্টগ্রাম থেকে ঢাকায় আসা একটি পিকআপ নজরদারিতে রেখে রাজধানীর কারওয়ান বাজার এলাকা থেকে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি। এ সময় তাকের কাছ থেকে উদ্ধার করা হয়েছে সাড়ে ৮ হাজার পিস ইয়াবা। গ্রেফতারকৃতরা হলো-মো. জাহাঙ্গীর আলম ও মো. বিল্লাল। গত রোববার রাতে গোয়েন্দা তেজগাঁও বিভাগের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে কারওয়ান বাজার এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে।

গোয়েন্দা তেজগাঁও জোনাল টিমের এডিসি শাহাদত হোসেন সুমা জানান, গোয়েন্দা পুলিশের কাছে তথ্য আসে যে কারওয়ান বাজার এলাকায় কিছু লোক ইয়াবা সরবরাহ করার জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে রোববার সন্ধ্যায় কারওয়ান বাজার এলাকায় অভিযান শুরু করে তেজগাঁও জোনাল টিম। অভিযানের এক পর্যায়ে জনতা টাওয়ারের সামনে থেকে গ্রেফতার করা হয় জাহাঙ্গীর ও বিল্লালকে। আর তাদের হেফাজত থেকে উদ্ধার করা হয় ৮ হাজার ৫০০ পিস ইয়াবা।

তিনি আরো জানান, গ্রেফতাররা এই বিপুল পরিমাণ ইয়াবা একটি পিকআপে করে চট্টগ্রাম থেকে ঢাকা নিয়ে আসছিল। তাদের ব্যবহৃত পিকআপটিও জব্দ করা হয়েছে। গ্রেফতারদের বিরুদ্ধে তেজগাঁও থানায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে। গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক ব্যবসায়ী

৬ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন