Inqilab Logo

শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

কলাবাগানে ২৪ জুয়াড়ি আটক

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২১, ১২:০৪ এএম

করোনা সংক্রমণ রোধের মধ্যেও রাজধানীর কলাবাগানে চলছিল জুয়ার আসর। খবর পেয়ে ২৪ জুয়াড়িকে আটক করেছে র‌্যাব। এ সময় জুয়া খেলার সরঞ্জাম জব্দ করা হয়েছে। গতকাল সোমবার এদের আটক করা হয়।

র‌্যাব-৩ এর সহকারী পরিচালক (মিডিয়া) বীণা রানী দাস জানান, র‌্যাব-৩ গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে, রাজধানীর কলাবাগানে জুয়াড়ি চক্রের কতিপয় সদস্য জুয়ার আসর পরিচালনা করছেন। ওই খবরের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি দল কলাবাগান থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে ২৪ জন জুয়াড়িকে আটক করেছে। আটকরা হলেন- মাসুদুর রহমান ওরফে মিন্টু (৩৮), জাকির হোসেন (৪৭), রাজু আহম্মেদ (৩৯), মো. হানিফ (৫৫), খোরশেদ আলম (৫০), মো. মোস্তফা (৫০), আফজাল হোসেন (৪৬), আব্দুর রহমান (৪৪), আব্দুর রহমান (৪০), সাইফুল ইসলাম (৪৫), জুয়েল হোসেন (৩৭), কামাল হোসেন (২৮), মো. রাজিব (৩৩), হামিদুর রহমান (৩৩), মো. আজিজ (৩৬), হাবিবুর রহমান (৪৪), মো. মাসুদ (৩২), মো. জাহিদ (৩৫), হুমায়ুন হোসেন (৪৩), মো. মোস্তাফা (৫৫), সোহরাব হোসেন (৩৩), মো. রিপন (৩৬), মায়নুল হায়দার (৪৭) ও কামাল হোসেন (৪৮)। তাদের কাছ থেকে ২২ সেট জুয়া খেলায় ব্যবহৃত তাস এবং নগদ ১ লাখ ৬০ হাজার ২৩৮ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটকরা দীর্ঘদিন ধরে জুয়া খেলে সকলেই আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। করোনার সংক্রমণ রোধে চলা সরকারি বিধিনিষেধের মধ্যেও তারা জমায়েত হয়ে প্রতিদিন জুয়ার আসর পরিচালনা করছিলো। আটকদের বিরুদ্ধে কলাবাগান থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জুয়াড়ি আটক

২ মার্চ, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ