Inqilab Logo

রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮, ১৮ সফর ১৪৪৩ হিজরী

দুই মুখে ইঁদুর খাচ্ছে!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২১, ১২:০১ এএম

সাপের নাম শুনলেই অনেকের শরীর হিমশীতল হয়ে যায়। আর যদি দুই মুখো সাপ হয় তাহলে যে পরিস্থিতি কতটা ভয়ঙ্কর হতে পারে সেই নমুনাই পাওয়া গেছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি ভাইরাল হয়েছে একটি ভিডিও। আর সেখানে দেখা গেছে, একই সঙ্গে দুটো ইঁদুরকে গিলে খাচ্ছে একটি দুই মুখো সাপ।
এই ভয়ঙ্কর ভিডিও দেখে আঁতকে উঠেছেন নেটিজেনরা। ইনস্টাগ্রামে এই ভিডিও শেয়ার করেছেন বøগার ইৎরধহ ইধৎপুুশ। দেশে-বিদেশে বিভিন্ন প্রাণীদের রহস্যময় এবং রোমাঞ্চকর মুহূর্ত খোঁজার জন্য ঘুরে বেড়ান এই ট্র্যাভেল বøগার। ংহধশবনুঃবংঃা- ইনস্টাগ্রামের এই পেজে শেয়ার করা হয়েছে ওই বীভৎস ভিডিও।
এমনিতে সাপ তার শিকার গিলেই খায়। তারপর হজম করে দেহের ভেতর। এখানেও সেই পদ্ধতিতেই শিকারকে বাগে আনতে দেখা গেছে এই দুই মুখো সাপকে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, সাপটি তার দুটো মুখ দিয়ে একই সঙ্গে দু’টি ইঁদুর গিলে খাবার চেষ্টা করছে।
এদিকে বাঁচার তাগিদে শেষ মুহূর্তে ছটফট করছে ইঁদুর দু’টি। নেটিজেনদের অনেকেই এই ভিডিও দেখে বেশ ভয়ও পেয়েছেন। আবার কেউ জিজ্ঞেস করেছেন, এমন দুই মুখো সাপ কোথায় পাওয়া যায়? কেউ বা জানতে চেয়েছেন এটা জিনের গঠনগত ফারাকের কারণে হয়েছে কিনা। অনেকে আবার জিজ্ঞেস করেছেন, এই সাপের খাদ্যনালীও নুখের মতোই দুটো, নাকি সেটা একত্রে মিলিত হয়েছে?
এদিকে দুই মুখো সাপ নিয়ে এত কৌত‚হলের পাশাপাশি নেটিজেনদের অনেকে কিন্তু আবার স্পষ্ট করে বুঝিয়ে দিয়েছেন যে এমন গা ঘিনঘিন করা ভিডিও মোটেই পছন্দ হয়নি তাদের। এই ভিডিও কবে কোথায় তোলা হয়েছে তা নিশ্চিত ভাবে জানা যায়নি। ইতোমধ্যে ভিডিওটি ৬০ লাখ ইউজার দেখেছেন। সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস।



 

Show all comments
  • তুষার ২৭ জুলাই, ২০২১, ৩:০৬ পিএম says : 0
    দৃশ্যটি খুবই ভয়ংকর
    Total Reply(0) Reply
  • গোলাম মোস্তফা ২৭ জুলাই, ২০২১, ৩:০৮ পিএম says : 0
    ওই বীভৎস ভিডিও অনেক জন্য ভয়ের
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ