Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

হত্যা মামলার ৩ আসামি রিমান্ডে

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২১, ১২:০১ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় হত্যা মামলার ৩ আসামিকে গতকাল সোমবার রিমান্ডে দিয়েছে আদালত। আসামিরা হলেন-উপজেলার দক্ষিণ বড় মাছুয়া গ্রামের মৃত হামেজ উদ্দিন হাওলাদারের ছেলে নাসির হাওলাদার, খালেক হাওলাদারের ছেলে ছগির ও মৃত গণি খায়ের ছেলে আইয়ুব আলী। গত শনিবার আসামিদের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করে পুলিশ। রোববার বিকেলে শুনানি শেষে আদালত প্রত্যেককে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল রিমান্ডের সত্যতা নিশ্চিত করেন। উল্লেখ্য, গত শুক্রবার সকালে উপজেলার দক্ষিণ বড়মাছুয়া গ্রামে জমি সংক্রান্ত বিরোধে মতলেব শিকদার গং ও নাসির হাওলাদার গংরা রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পরে। এতে উভয় পক্ষের ৫ নারীসহ ২০ জন আহত হয়েছে। স্থানীয়রা আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসক কৃষক আব্দুল হকসহ ৮ জনকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। গুরুতর আহত আব্দুল হক শিকদারকে বরিশাল থেকে আরও উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে মাওয়া এলাকায় অ্যাম্বুলেন্সে মারা যান।

এ ঘটনায় নিহতের চাচাতো ভাই রুহুল শিকদার বাদী হয়ে ১৯ জন নামীয় ও অজ্ঞাত ১৫ জনকে আসামি করে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন। নিহত আব্দুল হক শিকদার দক্ষিণ বড় মাছুয়া গ্রামের মৃত হাতেম শিকদারের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা মামলা

২৬ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ