Inqilab Logo

রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮, ১৮ সফর ১৪৪৩ হিজরী

সীতাকুন্ডে ডুবে যাওয়া ব্যক্তির লাশ উদ্ধার

সীতাকুন্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২১, ১২:০১ এএম

চট্টগ্রাম সীতাকুন্ডে এবার মাছ শিকার করতে গিয়ে আবুল কাশেম নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে ডুবুরি দল। গতকাল সোমবার সকালে বাংলাদেশ মিলিটারি একাডেমি লেকে মাছ শিকারে গেলে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে লাশ উদ্ধার করেন।
জানা যায়, মো. আবুল কাশেম নামের এক লোক তার সাথে আরো তিনজন সঙ্গী নিয়ে সীতাকুন্ড উপজেলার ভাটিয়ারীতে অবস্থিত বাংলাদেশ মিলিটারি একাডেমিতে (বিএমএ) কর্তৃপক্ষের অনুমতি নিয়ে টিকেট কেটে সানসেট পয়েন্টে বড়শি নিয়ে মাছ শিকারের উদ্দেশ্যে যান। সকাল আনুমানিক পৌনে ১০টায় তার বড়শিটি মাছে টেনে লেকের মধ্যখানে নিয়ে যায়।
এসময় তার বড়শি উদ্ধারে লেকে নেমে পড়লে তিনি মহূর্তে পানির নিচে তলিয়ে যান। তার সাথে থাকা মো. ফিরোজ, মো. রবিউল আলম ও মো. মনিরুল আলম মোবাইল ফোনে বিএমএ কর্তৃপক্ষকে এ ঘটনা অবহিত করেন। পরে বিএমএ কর্তৃপক্ষের কর্নেল নিশাদুল ইসলাম খান (পিএসসি কর্নেল এডমিন, বিএমএ) ঘটনাস্থল পরিদর্শন করেন তারা। এ ঘটনা বিএমএ কর্তৃপক্ষ সীতাকুন্ড মডেল থানায় অবগত করলে সীতাকুন্ড থানা পুলিশসহ ডুবুরি দল ঘটনাস্থলে এসে দ্রুত পৌঁছায়। পরে কমপক্ষে দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে বেলা সাড়ে ১১টার দিকে পানির গভীর থেকে আবুল কাশেমের লাশ ডুবুরি দল উদ্ধার করেন। এ বিষয়ে সীতাকুন্ড মডেল থানার ওসি (তদন্ত) সুমন বডুক এ ঘটনার কথা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ