Inqilab Logo

রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮, ১৮ সফর ১৪৪৩ হিজরী

আশুগঞ্জে মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে আহত ২

আশুগঞ্জ (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২১, ১২:০১ এএম

আশুগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের যাত্রাপুর গ্রামে এক মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে দুইজন আহত হয়েছেন। আহতরা হলেন হোসেন মিয়া ও তার নাতি জিয়ন শাহ। এ বিষয়ে আশুগঞ্জ থানায় ৫ জনকে আসামি করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন আহত হোসেন মিয়ার ছেলে স্বপন মিয়া।

জানা যায, আশুগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের যাত্রাপুর গ্রামে আউয়াল মিয়ার ছেলে জিয়াউল মিয়া ও তার পরিবার দীর্ঘদিন যাবত প্রকাশ্যে দিনে দুপুরে মাদক বিক্রি করে আসছে। কিন্তু এলাকাবাসী তাদের ভয়ে প্রকাশ্যে কোন অভিযোগ করতে সাহস পায়নি।
মাদক ব্যবসায়ী জিয়াউল মিয়ার বাড়ির পাশ দিয়ে আসার সময় গত ২৪ জুলাই সন্ধ্যায় ৬টার দিকে প্রিতিবেশী হোসেন মিয়া প্রকাশ্যে জিয়াউল মিয়া কে মাদক বিক্রি করতে দেখে প্রতিবাদ করে। এই ঘটনায় ক্ষিপ্ত হয়ে গত রোববার সকাল ৯টার দিকে বাড়ির পাশ দিয়ে হোসেন মিয়া যাওয়ার সময় আউয়াল মিয়ার ছেলে জিয়াউল মিয়া ও তার পরিবারের লোক জন ধরে মারপিট করে এবং ধারালো ছুরি দিয়ে আঘাত করে। এই বিষয়ে স্বপন মিয়া বাদী হয়ে আশুগঞ্জ থানায় একটি অভিযোগ রয়েছে বলে থানার অফিসার ইর্নচাজ জানান।
আহত মো. হোসেন মিয়া জানান, আসামিরা এলাকার চিহ্নিত সন্ত্রাসী, দাঙ্গাবাজ, ভ‚মিদস্যু ও লাঠিয়াল প্রকৃতির লোক। তাদের ভয়ে এলাকার লোকজন কথা বলতে ও সাহস পায়না। ঘটনার আগের দিন সন্ধ্যা ৬টার সময় জিয়াউল মিয়া কে ইয়াবা ও গাঁজা ও ফেনসিডিল প্রকাশ্যে বিক্রি না করার কথা বললে তার পরিবারের লোকজন উল্টা আমাকে মারধরের হুমকি দেয়। পরের দিন সকালে ওৎ পেতে থাকা মাদক ব্যবসায়ী জিয়াউল মিয়া ও পরিবারের লোকজন দেশীয় অস্ত্র ধারালো ছুরি, লোহার রড ও লাঠিসোঁটা নিয়ে আমাকে হত্যার জন্য আঘাত করে। এই সময় আমার আর্ত-চিৎকারে লোকজন এগিয়ে আসলে আমার নাতি জিয়ন মিয়াসহ অনেকেই আহত হয়। এ বিষয়ে থানায় অভিযোগ দিয়েছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক ব্যবসায়ী

৬ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন