Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সড়কে ঝরল ৩ প্রাণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২১, ১২:০১ এএম

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার বন্ডবিল রেলগেটের কাছে ট্রাক চাপায় স্যালো ইঞ্জিন চালিত অবৈধ আলমসাধু চালক নিহত হয়েছে। অন্যদিকে, সিরাজগঞ্জের বেলকুচি রাজাপুর কবরস্থান সংলগ্ন ট্রাক-অটোভ্যান মুখোমুখি সংঘর্ষে এক গার্মেন্টস কর্মী নিহত হয়েছেন।
চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা জানান, গতকাল সোমবার সকালে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত আলমসাধু চালক তরিকুল ইসলাম (২৫) আলমডাঙ্গা উপজেলার জগন্নাথপুর গ্রামের জাহের আলীর ছেলে।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবির জানান, দুর্ঘটনার সময় আলমসাধু চালক তরিকুল ইসলাম মালামাল বহনের জন্য আলমডাঙ্গা থেকে চুয়াডাঙ্গার দিকে যাচ্ছিল। এ সময় বন্ডবিল রেলগেটের কাছে পৌঁছলে চুয়াডাঙ্গা থেকে আলমডাঙ্গা অভিমুখের একটি দ্রুতগামী ট্রাক আলমসাধুটিকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সংবাদ পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
আলমডাঙ্গা থানার কর্তব্যরত পুলিশ উপ-পরিদর্শক খসরুন আলম জানান, এ দুর্ঘটনায় মৃত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ ময়নাতদন্ত ছাড়াই দাফনের জন্য পরিবারের কাছে দিয়ে দেয়া হয়েছে।
কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, গোপালগঞ্জের কোটালীপাড়ায় সড়ক দুর্ঘটনায় নার্গিস সিকদার (৩৭) নামে এক নারী নিহত হয়েছে। গতকাল বেলা ১ টার দিকে গোপালগঞ্জ-পয়সারহাট সড়কের মাঝবাড়ি এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।
কোটালীপাড়া থানার এসআই আমিনুল ইসলাম জানান, গোপালগঞ্জ-পয়সারহাট সড়কের মাঝবাড়ি এলাকায় লাশটি পরে থাকতে দেখে স্হানীয়রা খবর দিলে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করি। তবে কোন গাড়িতে কি ভাবে সে নিহত হয়েছে সেটা কেউ বলতে পারেনি। নিহত নার্গিস সিকদার উপজেলার তারাশি গ্রামের সিদ্দিক সিকদারের মেয়ে বলে জানা গেছে।
বেলকুচি (সিরাজগঞ্জ), গতকাল সোমবার সকাল সাড়ে ১১ টার দিকে সিরাজগঞ্জ-এনায়েতপুর আঞ্চলিক সড়কে রাজাপুর এ ঘটনা ঘটে। নিহত শাহানা বেগম বেলকুচি পৌর এলাকায় মুকুন্দগাঁতী গ্রামের মোকবেল হোসেনের স্ত্রী। স্থানীয় সূত্রে জানা যায়, সিরাজগঞ্জ-এনায়েতপুর আঞ্চলিক সড়কে রাজাপুর এলাকায় সিরাজগঞ্জ থেকে বালু ভর্তি ট্রাক ছেড়ে আসা অটো ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে শাহানা বেগম নামের একজন ঘটনাস্থলে মারা যায়। আর চারজন গুরুতর আহত হন। আহত ব্যক্তিদের উদ্ধার করে সিরাজগঞ্জ শেখ বঙ্গমাতা ফজিলাতুন্নেসা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সহকারী পুলিশ সুপার বেলকুচি থানার সার্কেল সিদ্দিক আহমদ বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করছি। তবে আমরা আসার পূর্বেই স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়কে ঝরল ৩ প্রাণ

৩ অক্টোবর, ২০২১
২৭ জুলাই, ২০২১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ