Inqilab Logo

রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮, ১৮ সফর ১৪৪৩ হিজরী

পাকিস্তান-উইন্ডিজ সিরিজে কমলো ম্যাচ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২১, ১২:০০ এএম

প্রায় সব দেশই খেলছে ব্যস্ত সূচিতে। পিঠাপিঠি সিরিজ খেলতে হচ্ছে ক্রিকেটারদের। এক সিরিজে সূচিতে রদবদলে তাই আরেক সিরিজে প্রভাব পড়াটাই স্বাভাবিক। সেটাই হলো ওয়েস্ট ইন্ডিজের ক্ষেত্রে। অস্ট্রেলিয়ার বিপক্ষে তাদের দ্বিতীয় ওয়ানডে স্থগিত হওয়ার প্রভাবে পাকিস্তানের বিপক্ষে ক্যারিবিয়ানদের একটি ম্যাচ কমে গেছে। দুই বোর্ডের যৌথ সম্মতিতে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ নেমে এসেছে চারটিতে। তবে টেস্ট থাকছে দুটিই। আগামীকাল থেকে টি-টোয়েন্টি দিয়ে শুরু হবে দু’দলের লড়াই।
জৈব সুরক্ষা বলয়ের ভেতরের একজন কোভিড-১৯ পজিটিভ হওয়ায় গত ২২ জুলাই খেলা শুরুর আগ মুহূর্তে স্থগিত হয়ে যায় ওয়েস্ট ইন্ডিজ ও অস্ট্রেলিয়ার দ্বিতীয় ওয়ানডে। নতুন করে সবার করোনাভাইরাস পরীক্ষা করানো হয়। সবার নেগেটিভ ফল আসার পর গত শনিবার মাঠে গড়ায় ম্যাচটি। এর প্রভাবে নির্ধারিত সময়ের একদিন পর আগামী বুধবার শুরু হবে পাকিস্তানের বিপক্ষে ক্যারিবিয়ানদের টি-টোয়েন্টি সিরিজ। ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের প্রধান রিক স্কেরিট জানান, পিসিবির সঙ্গে নানা দিক নিয়ে আলোচনার পর প্রথম টি-টোয়েন্টি বাতিল করাই তাদের কাছে সবচেয়ে যৌক্তিক সিদ্ধান্ত মনে হয়েছে। সিরিজের বাকি সূচি অপরিবর্তিত থাকবে।
ওয়েস্ট ইন্ডিজ ও পাকিস্তান আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির শেষ ধাপে আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাকিস্তান-উইন্ডিজ সিরিজ
আরও পড়ুন