Inqilab Logo

রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮, ১৮ সফর ১৪৪৩ হিজরী

চট্টগ্রামে শীর্ষ ছিনতাইকারী রুবেল অস্ত্রসহ গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২১, ১১:০১ পিএম

চট্টগ্রামের শীর্ষ ছিনতাইকারী রুবেল (২৮) কে অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ছিনতাইকৃত স্বর্ণের চেইন উদ্ধার করা হয়। সোমবার বিকেলে ডবলমুরিং থানার আগ্রাবাদ ডেবারপাড় পালকী কমিউনিটি সেন্টারের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, গত ১৯ জুলাই কোতোয়ালী থানার আন্দরকিল্লা এলাকায় ছিনতাইয়ের পর রুবেল পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে আজ বিকেলে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে একটি দেশীয় এলজি, এক রাউন্ড কার্তুজ, একটি ছোরা এবং ছিনতাইকৃত ৮ আনা ওজনের স্বর্ণের চেইনের ৫ আনা উদ্ধার করা হয়। এর আগে লুণ্ঠিত এসব স্বর্ণ কেনার অভিযোগে ক্রেতা সুজন ধর (৩৭) কে বায়েজিদ ডেবারপাড় থেকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ডবলমুরিং থানার এস আই অর্ণব বাদী হয়ে রুবেল এবং তার পলাতক সহযোগী জামাল বুষ্টার জামালের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করেছেন। উদ্ধারকৃত স্বর্ণ এবং আসামি সুজন ধরকে থানায় হস্তান্তর করা হয়েছে।

রুবেলের বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় ১১ টি মামলা আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন