Inqilab Logo

রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮, ১৮ সফর ১৪৪৩ হিজরী

যুক্তরাষ্ট্রস্থ হবিগঞ্জবাসীর ঈদ পুনর্মিলনী

যুক্তরাষ্ট্র সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২১, ৮:৪২ এএম

গত ২৫ জুলাই, রোববার, দুপুর সাড়ে বারোটার সময়ে নিউইয়র্ক সিটির করোনা পার্কে যুক্তরাষ্ট্রস্থ হবিগঞ্জবাসীর ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। নিউইয়র্ক সিটিতে বসবাসরত হবিগঞ্জবাসীর সরব উপস্থিতি যেন একখন্ড হবিগঞ্জে পরিণত হয়েছিল। কমিনিউটির পুরুষদের পাশাপাশি নারী ও শিশুদের উপস্থিতিতে মুখরিত আনন্দ উৎসবে যেন এক মিলনমেলা।

এখানে কমিনিউটির বিশিষ্ট ব্যক্তি বর্গের মধ্যে উপস্থিত ছিলেন মুহিবুর রহমান বারো ভুইয়া, জকি উদ্দিন চৌধুরী, দেওয়ান বজলু চৌধুরী, ইন্জিনিয়ার হাবিবুর রহমান, মো: আশিকুর রহমান, মিজানুর রহমান চৌধুরী শেফাজ, শফিউদ্দিন তালুকদার, জাকির হুসেন চৌধুরী অসীম, তাজুল ইসলাম মানিক, বারোভুইয়া পোলক, আবুল কাসেম মজুমদার, আখলাকুল আম্বিয়া, মোহাম্মদ আলমগীর মিয়া, মো: আবুল কাসেম, মিয়া মোহাম্মদ আছকির, আবু সাইদ চৌ: কুটি, মোহাম্মদ আব্দুল ওয়াহেদ, সাংবাদিক সেলিম আজাদ, জায়েদুল মুহিত খান, প্রফেসর আব্দুর রহমান, মো: শাহিনুল ইসলাম, আকবর হোসেন স্বপন, প্রফেসর মোহাম্মদ ইকবাল, সুকান্ত হরে, মোহাম্মদ আব্দুল মুকিত, মোহাম্মদ তাজুল ইসলাম, ফয়ছল মিয়া, কায়েস আহমেদ, আব্দুল কুদ্দুস জয়, ফয়সল আহমেদ প্রমুখ।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ