Inqilab Logo

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

তিস্তা নদীতে গোসল করতে নেমে বাসের হেলপার নিখোঁজ

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২১, ১২:৪৩ পিএম

তিস্তা নদীতে গোসল করতে নেমে শামিম মিয়া (২২) নামের এক যুবক নিখোঁজ হয়েছেন। নিখোঁজ শামিম ঢাকার মৌমিতা পরিবহন নামের একটি বাসের হেলপার।
সোমবার (২৬ জুলাই) দুপুরে কাউনিয়া উপজেলার টেপামধুপুর ইউনিয়নের চর গনাই গ্রামে তিস্তা নদীতে গোসল করতে নেমে তিনি নিখোঁজ হয়েছেন।
এলাকাবাসী জানিয়েছে, ঈদের আগের দিন তৈরি পোশাক কারখানায় কর্মরত পোশাক শ্রমিকদের কয়েকজন মিলে ঢাকার মৌমিতা পরিবহন নামের একটি বাস রিজার্ভ নিয়ে গ্রামে আসেন। ঈদের ছুটি শেষে আবার সেই বাসে ঢাকায় ফিরে যাওয়ার কথা ছিল। কিন্তু ২৩ জুলাই থেকে কঠোর লকডাউন শুরু হওয়ায় তারা গ্রামে আটকা পড়ে যায়।
সোমবার দুপুরে মৌমিতা পরিবহনের স্টাফরা মধুপুর ইউনিয়নের গোলজার বাজারে বাস রেখে তিস্তা নদীতে গোসল করতে নামে। এ সময় নদীর তীব্র ¯্রােতে অন্যরা উঠতে পারলেও চালকের সহকারী শামিম মিয়া পানিতে ডুবে যায়। তাদের চিৎকারে গ্রামের মানুষ নদী পাড়ে জমায়েত হয়। ফায়ার সার্ভিসে খবর দেয়া হলে বিকাল সাড়ে চারটার দিকে রংপুর থেকে ফায়ার সার্ভিসের ডুবরি দল ঘটনাস্থলে যায় এবং শামিম মিয়াকে উদ্ধার অভিযানে নামেন। কিন্তু দীর্ঘ চেষ্টার পরও তার সন্ধান পাওয়া যায়নি।
টেপামধুপুর ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি নিখোঁজের বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, তিস্তা নদীতে গোসলে নেমে পানিতে ডুবে শামিম নামে এক চালকের সহকারী নিখোঁজ হয়েছেন। তাকে উদ্ধারে ফায়ার সার্ভিসের ডুবরি দল কাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ