Inqilab Logo

সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৫ আশ্বিন ১৪২৮, ১২ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

প্রকাশ্যে এলো আরমান সিদ্দিকীর ‘আইসক্রিম’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২১, ২:৩২ পিএম

কবীর সুমনের হাত ধরেই আরমান সিদ্দিকীর গানের দুনিয়ায় আনুষ্ঠানিক যাত্রা। নিজের রুচি আর ভিন্ন স্বাদের গান দিয়ে এরই মধ্যে নিজস্ব একটি শ্রোতামহলও তৈরি করেছেন। তারই ধারাবাহিকতায় প্রকাশ পেলো এই শিল্পীর নতুন গান 'আইসক্রিম'। শুধু গানই না, প্রকাশ পেয়েছে একটি গানচিত্রও।

আরমান সিদ্দিকী বলেন, ‘রোজার ঈদে কবীর সুমনকে সঙ্গে নিয়ে একটি গান করার সাহস দেখাই। গানটি সবাই বেশ পছন্দও করেন। শ্রোতাদের ভালোবাসাই আমাকে নতুন নতুন গান করার প্রেরণা যোগায়। ভক্তদের কথা দিয়েছি অ্যালবাম নিয়ে আসবো। সেই অ্যালবামেরই একটি গান আইসক্রিম। তাই আমি মনে প্রাণে বিশ্বাস করি এই গানটিও শ্রোতাদের ভালো লাগবে।

গানটির কথা ও সুর আরমান সিদ্দিকীর নিজেরই। সংগীত আয়োজনে ছিলেন চিন্টু। এতে স্যাক্সোফোন বাজিয়েছেন রাহিন। গানটির নীরিক্ষাধর্মী মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন ইফফাত জাহান মম। জি সিরিজের ইউটিউব চ্যানেলে গানটি বর্তমানে দেখা যাচ্ছে।

মিউজিক ভিডিও নিয়ে আরমান বলেন, 'গানটি যেমন যত্ন নিয়ে বানিয়েছি, 'গানের মিউজিক ভিডিওটির ক্ষেত্রেও তাই। আমাদের স্বল্প জীবনের সবচেয়ে উল্লেখযোগ্য সম্পর্কগুলোই আইসক্রিম-এর মতন যেটা মিউজিক ভিডিওটি দেখে অনেকেরই ডিজা ভু হতে পারে।'

আরমান সিদ্দিকী রক মিউজিকের সঙ্গে যুক্ত ছিলেন যৌবনে। এখন ব্লুজ ক্লাসিক ফিউশন নিয়ে কাজ করছেন। ভালোবাসেন অ্যাকস্টিক যন্ত্র নিয়ে কাজ করতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সঙ্গীত

১৪ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন