Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮ আশ্বিন ১৪২৮, ১৫ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

ভোলা জেলা ইসলামী আন্দোলন ও জেলা মুসলিম ঐক্যের নেতা মাও. মিজানুর রহমান গ্রেফতার

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২১, ৩:১৬ পিএম

ইসলামি আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা উত্তরের সহ-সভাপতি, ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদের যুগ্ম সম্পাদক ও মুখপাত্র এবং জামেয়া সিরাজুল উলুম ইব্রাহিমীয়া রতনপুর মাদরাসার পরিচালক বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা মোঃ মিজানুর রহমানকে গ্রেফতার করেছে ভোলা থানা পুলিশ। গতকাল সোমবার রাত ১২.৩০ মিনিটের সময় ভোলা সদর থানা পুলিশ তাকে গ্রেফতার করেছেন বলে জানা যায়।
মাওলানা মোঃ মিজানুর রহমান এর গ্রেফতারের তীব্র নিন্দা জানিয়ে নিঃশর্ত মুক্তি ও সারা দেশের আলেম ওলামাদের হয়রানি বন্ধের দাবি জানিয়েছেন ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদের সভাপতি মাওলানা আব্দুর রহমান খান তালুকদার, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মোহাম্মদ মোবাশ্বিরুল হক নাঈম, সহ সভাপতি মাওলানা মুফতি ইয়াছিন নবীপুরী, সহ সভাপতি আলহাজ্ব মাওলানা মুফতী আহামাদ উল্লাহ, সহ সভাপতি আলহাজ্ব মাওলানা মীর মোঃ বেলায়েত হোসেন, ইসলামী আন্দোলন ভোলা জেলা সহ সভাপতি আলহাজ্ব মাওলানা আতাউর রহমান মোমতাজি, ইসলামী আন্দোলন নেতা ও ঈমান আকিদা ভোলা জেলা সভাপতি মাওঃ বশিরুল হক, ইসলামী আন্দোলন নেতা ও ঈমান আকিদা ভোলা জেলা সাধারন সম্পাদক আলহাজ্ব মাওলানা তাজউদ্দীন ফারুকী,ইসলামী আন্দোলন সাধারন সম্পাদক মাওলানা মোঃ তরিকুল ইসলাম, মাওলানা মোঃ আখতার হোসেন সহ জেলা উপজেলার নেতৃবৃন্দ প্রমুখ। ভোলা সদর থানার ওসি এনায়েত হোসেন ইনকিলাব সংবাদদাতাকে জানান তাকে হেফাজতের মামলায় গ্রেফতার করা হয়েছে।



 

Show all comments
  • monjur Alahi ২৭ জুলাই, ২০২১, ৭:৪৭ পিএম says : 0
    নিঃশর্ত মুক্তি চাই
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার

২৩ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ