Inqilab Logo

সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৫ আশ্বিন ১৪২৮, ১২ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

‘পাঠান’-এ নতুন রুপে অন্য এক দীপিকা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২১, ৩:৪৮ পিএম

শাহরুখ খানের কামব্যাক ফিল্ম পাঠান সিনেমায় যে দীপিকা পাড়ুকোন অভিনয় করছেন, সেই খবর অনেক আগেই প্রকাশ্যে এসেছে। ‘ওম শান্তি ওম’, ‘চেন্নাই এক্সপ্রেস’-এর পর ফের এই জুটি ধরা দিতে চলেছে ‘পাঠান’ সিনেমায়। আর সেই ছবিতেই দীপিকার চরিত্রে রয়েছে চমক। কারণ, অভিনেত্রী নাকি বেজায় মন দিয়ে মারকাটারি অ্যাকশন দৃশ্যের জন্য হোমওয়ার্ক করছেন।

সূত্রের খবর, যশ রাজ ফিল্মস প্রযোজিত ‘পাঠান’ ছবিতে দীপিকা পাড়ুকোনকে হাড়হিম করা বেশ কয়েকটি অ্যাকশন দৃশ্যে দেখা যাবে। ঘনিষ্ঠ সূত্রের খবর, “বর্তমান বলিউড অভিনেত্রী সেই সমস্ত অ্যাকশন সিকোয়েন্সের শ্যুট করতেই ব্যস্ত। ‘পাঠান’ ছবির এই বিশেষ দৃশ্যগুলি মুম্বাইতেই শ্যুট হচ্ছে। এবং অভিনেত্রী এই দৃশ্যের শ্যুটিংয়ের আগে বেজায় ভাল করে প্রস্তুতিও নিয়েছেন।”

‘পাঠান’ ছবির সঙ্গে যুক্ত এক ব্যক্তি বলেছেন, “দীপিকা যা করে দেখাতে চলেছেন, তাতেই বড়সড় হিট হবে ছবি। এতটাই দুর্দান্ত তিনি।”

তবে অ্যাকশন ছবিতে দীপিকা নতুন নন। আগেও তাকে অ্যাকশন করতে দেখা গিয়েছে। অন্যতম উদাহরণ হিসেবে রয়েছে ‘এক্সএক্সএক্স: রিটার্ন অফ জ্যান্ডার কেজ’ ছবিটি। এছাড়াও, ‘বাজিরাও মাস্তানি’ ছবিতে যোদ্ধার ভূমিকায় দীপিকার তলোয়াড়বাজি ও যুদ্ধে মারপিট দর্শকের মনে রয়েছে। তারপর থেকেই অ্যাকশনে নিজে আরও উন্নত করে তুলেছেন প্রকাশ পাড়ুকোনের জ্যেষ্ঠ কন্যা।

‘পাঠান’ ছবিতে শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে জন আব্রাহামকে। শুধু তাই নয়, ক্যামিওর চরিত্রে থাকছেন সালমান খানও। নেপথ্যে পরিচালক সিদ্ধার্থ আনন্দ।

উল্লেখ্য, শাহরুখ-সালমান দুজনেই দুজনের ছবিতে পর্দায় ধরা দিয়েছেন একাধিকবার। এবারও, তার অন্যথা হচ্ছে না। শোনা যাচ্ছে, ‘পাঠান’-এ এক গানের দৃশ্যে দেখা যাবে সালমান খানকে। উপরন্তু, এক্স-ফ্যাক্টর যোগ করছে পর্দায় দীপিকা পাড়ুকোনের উপস্থিতি। আর এহেন তারকখচিত সিনেমা যখন, তখন এই সিনেমা নিয়ে দর্শকদের যে আলাদা একটা উন্মাদনা থাকবে, তা হলফ করেই বলা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন