Inqilab Logo

মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮, ২০ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

আরো ১৪ দিন বিচারবিভাগীয় হেফাজতে রাজ কুন্দ্রা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২১, ৪:১৫ পিএম

আরো ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে নেওয়া হল রাজ কুন্দ্রাকে। পর্নোগ্রাফি মামলায় গত সোমবার (১৯ জুলাই) রাতে গ্রেফতার করা হয়েছিল তাকে। অন্যদিকে এই গ্রেফতারিতে অবৈধ এবং বেআইনি বলে দাবি করে হাইকোর্টে জামিনের আবেদন জানিয়েছেন রাজ কুন্দ্রা। মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের পক্ষে রাজ কুন্দ্রার কাস্টডি চাওয়া হলে তা মঞ্জুর করেনি আদালত। তাই আপাতত জেলেই থাকতে হবে রাজ কুন্দ্রাকে।

এই মামলায় রাজ কুন্দ্রার বিরুদ্ধে সাক্ষী দেন তার ৪ কর্মচারী। তারাই পুলিসকে জানান, রাজ কুন্দ্রাই তাদের পর্ন ভিডিও ক্লিপ মুছে ফেলতে বলেছিলেন। শোনা যাচ্ছে সেই ভিডিও গুলো এবার পুনরুদ্ধারের চেষ্টা করা হচ্ছে।

সূত্রের খবর, রাজের ওই ৪ কর্মচারী পুলিসকেও আরও জানিয়েছেন, ওই ভিডিও ক্লিপগুলি হটশট অ্যাপ থেকে আপলোড করা হয়েছিল। এদিকে পুলিস জানিয়েছে হটশট অ্যাপটি অ্যান্ড্রয়েড ফোন এবং অ্যাপলের অ্যাপ স্টোর এবং গুগল প্লে স্টোর থেকে সরানো হয়। আর তারপরই রাজ 'বলিফেম' আরও একটি অ্যাপ আনার পরিকল্পনা করেছিলেন।

এদিকে রাজ কুন্দ্রা জামিনের আবেদনে জানানো হয়েছে, হটশটস অ্যাপের জন্য এই ভিডিও গুলি একটি কোম্পানির জন্য তিনি বানিয়েছিলেন। পাশাপাশি জানানো হয়েছে, বিনা নোটিশে তাকে ডেকে গ্রেফতার করা হয়েছে। তাকে সিআরপিসি ৪১(এ)-এর আওতায় নির্দিষ্ট কোনও নোটিশ জারি করা হয়নি।

আবেদনপত্রে জানানো হয়েছে, এই মামলায় গত ৫ই ফেব্রুয়ারি এফআইআর রেজিস্টার হয় এবং ৩রা এপ্রিল চার্জশিট ফাইল করা হয়। এক্ষেত্রে আবেদনকারীকে সহজেই বয়ান রেকর্ডের জন্য পুলিশ ডেকে পাঠাতে পারত এবং তিনি সেই সমনে সাড়া না দিলে সেইমতো ব্যবস্থা গ্রহণ করতে পারত। কিন্তু এগুলো কিছুই করা হয়নি বলে জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজ কুন্দ্রা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ