Inqilab Logo

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

ভেদরগঞ্জের বালার বাজারে আগুনে ১৭টি দোকান পুড়ে ছাই

শরীয়তপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২১, ৪:৫৬ পিএম

ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার বালার বাজার বিশ্বরোডের টেম্পুস্ট্যান্ড এলাকায় আগুন লেগে ১৭ টি দোকান মালামালসহ পুড়ে গেছে। আগুন নিভাতে গিয়ে ৭ দোকানী আহত হয়েছে। ফায়ার সার্ভিস, সখিপুর থানা পুলিশ ও স্থানীয়দের ৩ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।
ধারণা করা হচ্ছে রাত ৩টার দিকে মুন্সী মোল্যার চায়ের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়েছে। ক্ষতিগ্রস্থ দোকানদারা দাবী করেন তাদের ২ কোটি টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।
চরসেন্সাস ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা পরিষদ সদস্য বিএম আনোয়ার হোসেন বালা জানান, রাত ২টা ৪০ মিনিটের দিকে আগুন লাগে। এতে টেম্পুস্ট্যান্ড এলাকার ৪টি মোদি, ৪টি গার্মেন্টসের, ৪টি ফলের, ২টি ঔষধের, ১টি স্বর্ণের ও ১টি সেলুন দোকান পুড়ে গেছে।
স্বর্ণের দোকানের মালিক গোপাল মৈশাল বলেন, আগুন কিভাবে লেগেছে বলতে পারবো না। তবে মুন্সী মোল্যার চায়ের দোকান থেকে আগুনের শুরু হয়েছে। আমার দোকান কর্মচারী দিনুসহ মোট ৭ জন আহত হয়েছে।

ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ বলেন, আগুনে ব্যাপক ক্ষতি হয়েছে। আমরা ঘটনাস্থল পরির্দশন করেছি, ক্ষতিগ্রস্তদের তালিকা প্রস্তুত করে জেলা প্রশাসক এর বরাবরে পাঠাবো। তাদের সম্ভব সব ধরণের সহায়তা করা হবে।
এদিকে স্থানীয় সংসদ সদস্য ও পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম প্রত্যেক ক্ষতিগ্রস্ত দোকানীদের উপজেলা পরিষদকে ৫ হাজার ও ইউনিয়ন পরিষদকে তাৎক্ষনিক ভাবে ৩ হাজার টাকা দেওয়ার নির্দেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড


আরও
আরও পড়ুন