Inqilab Logo

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

কালীগঞ্জে লকডাউনে কিস্তি আদায়ের সময় এনজিওকে জরিমানা

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২১, ৫:১৮ পিএম

ঝিনাইদহের কালীগঞ্জে লকডাউনের মধ্যে সরকারি নির্দেশনা অমান্য করে ঋণের কিস্তি আদায় করায় ঢাকা আহসানিয়া মিশন পরিচালিত ডাম ফাউন্ডেশন ফর ইকোনমিক ডেভেলপমেন্ট (ডিএফইডি) কে ভ্রাম্যমান আদালতে জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১১ টার দিকে শহরের কলেজপাড়া এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া জেরিন। এ সময় এনজিও ডিএফইডিকে দুই হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও শহরে অভিযান চালিয়ে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে মোট ৯ হাজার ৮০০ টাকা জরিমানা করা হয়। এসময় কালীগঞ্জ থানার এসআই ইব্রাহিম সঙ্গীয় ফোর্স নিয়ে উপস্থিত ছিলেন।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া জেরিন জানান, সরকারি নির্দেশনা অমান্য করে শহরের কলেজপাড়া এলাকার মিরাজুল হকের বাড়িতে কিস্তি নিতে আসে একটি এনজিওর কর্মী। এসময় ঋণের কিস্তি আদায় করায় দুই হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়াও শহরে লকডাউন অমান্য করায় বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে মোট ৯ হাজার ৮০০ টাকা জরিমানা করা হয়েছে। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন