Inqilab Logo

রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮, ১৮ সফর ১৪৪৩ হিজরী

এক ঘন্টার বৃষ্টিতে খুলনার প্রধান সড়কে এক ফুট পানি

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২১, ৬:২০ পিএম

উত্তর বঙ্গোপসাগর ও তৎসংলগ্ন এলাকায় সৃষ্ট লঘুচাপের কারণে খুলনায় আজ মঙ্গলবার বিকালে প্রায় এক ঘন্টা মাঝারী বৃষ্টি হয়েছে। আকাশ মেঘাচ্ছন্ন রয়েছে। থেমে থেমে গুঁড়িগুঁড়ি বৃষ্টি হচ্ছে। বিকেলেই নগরজুড়ে নেমে এসেছে সন্ধ্যার অন্ধকার।

এদিকে, এক ঘন্টার বৃষ্টিতে নগরীর অন্যতম প্রধান সড়ক ‘খানজাহান আলী রোড’ প্রায় এক ফুট পানিতে তলিয়ে যায়। এসময় সড়কের পাশে বন্ধ থাকা দোকানপাটের মধ্যেও পানি ঢুকে যায়। ড্রেনেজ ব্যবস্থার ত্রুটির কারণে দীর্ঘদিন ধরেই সড়কটি সামান্য বৃষ্টি হলেই তলিয়ে যায়। নগরীর ফেরীঘাট মোড় থেকে ফুল মার্কেট চৌরাস্তা পর্যন্ত এ সড়কের দু পাশে রয়েছে স্যানিটারি, টাইলস, ফিটিংস ও হার্ডওয়ারের দেড় শতাধিক দোকান এবং শো রুম। রাস্তার পাশের ফুটপাত বহু আগেই নষ্ট হয়ে গেছে তাই পানিবদ্ধ অবস্থায় পথচারীদের চলাচলও বন্ধ হয়ে যায়।

কেসিসি’র নির্বাহী প্রকৌশলী লিয়াকত আলী খান জানিয়েছেন, সমগ্র নগরীতে ড্রেনেজ ও সড়ক সংস্কারের কাজ চলমান রয়েছে। আশা করা হচ্ছে খুব দ্রুত খানজাহান আলী সড়কের পানিবদ্ধতা সমস্যার সমাধান করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন