Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮ আশ্বিন ১৪২৮, ১৫ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

রাণীনগরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রবাসীর স্ত্রীর অনশন

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২১, ৬:৪৬ পিএম

নওগাঁর রাণীনগরে বিয়ের দাবিতে স্বামীর ঘর ছেড়ে প্রেমিকের বাড়িতে অনশন করছেন বিউটি বেগম (২৩) নামে এক প্রবাসীর স্ত্রী। সোমবার বিকেল থেকে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেন তিনি। এমন সংবাদ পেয়ে প্রেমিক শাহাদত (২৫) বাড়ি থেকে পালিয়ে যায়। এ নিয়ে ওই গ্রামে পক্ষে বিপক্ষে উত্তেজনা দেখা দেয়। খবর পেয়ে স্থানীয় সাংবাদিকরা ঘটনাস্থলে গেলে ওই গ্রামের জামাল নামের এক যুবক সাংবাদিকদের উপর চড়াও হয়ে পেশাগত কাজে বাধা সৃষ্টি করার চেষ্টা করে। এমন অবস্থায় অপর পক্ষ জানতে পেরে উত্তেজনার এক পর্যায়ে লাঠিসোটা নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়।

জানা গেছে উপজেলার মিরাট ইউনিয়নের মেরিয়া গ্রামের এনামুল সরদারের ছেলে শাহাদত হোসেন একই গ্রামের সৌদি প্রবাসী আপেল মাহমুদের স্ত্রী বিউটির সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে। এক পর্যায় প্রেমিক শাহাদত বিয়ে করার প্রলোভন দিয়ে ওই গৃহবধূর সাথে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়ে। বিষয়টি বিউটির স্বামী ও স্বজনরা জানার পর পারিবারিক ভাবে কয়েক দফা শালিসী বৈঠকে বিউটিকে এমন কর্মকান্ড থেকে বিরত থাকার জন্য বলা হয়। কিন্তু পিছু ছাড়ে না শাহাদত।

এব্যাপারে বিউটি জানান, কয়েক দিন আগে আমার প্রেমিক শাহাদত আমাদের দুই জনের বেশ কিছু ছবি আমার স্বামীর কাছে পাঠায়। এক পর্যায়ে স্বামী আমাকে বাড়ি থেকে চলে যেতে বলে এবং কিছু ছবি আমার স্বামী আপেল মাহমুদ আমার বাবার বাড়ি বগুড়া জেলার দুপচাচিয়া পাঠায়। সেখান থেকেও আমাকে নানা ভাবে গালমন্দ করে। কোন পথ না পেয়ে আমি শাহাদতের বাড়িতে চলে আসি। আমার উপস্থিতি টের পেয়ে বাড়ির অন্য গলি দিয়ে পালিয়ে যায় শাহাদত। এরপর বাড়ির অন্যান্য সদস্যরাও চলে যায়। শাহাদত যদি আমাকে বিয়ে না করে তাহলে আত্মহত্যা ছাড়া আমার পথ নাই। মঙ্গলবার দুপুর পর্যন্ত গ্রামের মোড়লরা বিষয়টি সমাধানের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে জানা গেছে।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ শাহিন আকন্দ জানান, এমন সংবাদ বিভিন্ন ভাবে জানতে পেরেছি। তবে কোন পক্ষই থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নওগাঁ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ