Inqilab Logo

বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৪ আশ্বিন ১৪২৮, ২১ সফর ১৪৪৩ হিজরী

ক্রীড়া সাংবাদিক রানা’র স্ত্রী আর নেই

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২১, ৭:৩৮ পিএম

দৈনিক নয়া দিগন্তের ক্রীড়া সাংবাদিক ও বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস কমিউনিটির (বিএসজেসি) সদস্য জসিম উদ্দিন রানা’র স্ত্রী হাসিনা আক্তার বিথী আর নেই। মঙ্গলবার দুপুরে রাজধানীর এক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৪০ বছর। তিনি স্বামী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন এবং গুনগ্রাহী রেখে যান।

জানা গেছে বেশ কিছুদিন ধরেই ফুসফুসের জটিল রোগে ভুগছিলেন মরহুমা হাসিনা আক্তার বিথী। মৃত্যুর একদিন আগে হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন তিনি। হাসপাতালে নেয়ার পর জানা যায় তার ফুসফুস পুরোটাই আক্রান্ত। এরপর দ্রুত আইসিউতে নেয়া হলেও শেষ রক্ষা হয়নি। মঙ্গলবার সকাল থেকেই তিনি ছিলেন লাইফ সাপোর্টে। সেখান থেকে আর ফেরানো যায়নি হাসিনা আক্তারকে। দুপুরে পাড়ি জমান না ফেরার দেশে।

রানার স্ত্রীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএসজেসি’র সভাপতি নাসিমুল হাসান দোদুল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শামীম ও কার্যনির্বাহী কমিটিসহ সাধারণ সদস্যরা। তারা মরহুমার রুহের মাগফেরাত কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক সংবাদ


আরও
আরও পড়ুন