Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮ আশ্বিন ১৪২৮, ১৫ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

শেরপুরে শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে কয়েদির মৃত্যু

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২১, ৮:০৪ পিএম

দুটি মাদক মামলায় বিভিন্ন মেয়াদে সাজাপ্রাপ্ত হয়ে শেরপুর জেলা কারাগারে থাকা তৈমদ্দিন (৪৫) নামে এক কয়েদির শেরপুর জেলা হাসপাতালে মৃত্যু হয়েছে। আজ ২৭ জুলাই মঙ্গলবার দুপুরে জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তৈমদ্দিন শহরের পশ্চিম গৌরীপুর মহল্লার সিরাজ আলীর ছেলে।

জানা যায়, তৈমদ্দিনকে দুটি মাদক মামলায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে কারাদন্ড দিয়ে গত বছরের ৩১ ডিসেম্বর জেলা কারাগারে প্রেরণ করা হয়। এর মধ্যে একটি মাদক মামলায় ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও আরেকটি মাদক মামলায় দেড় মাসের বিনাশ্রম কারাদন্ড প্রাপ্ত হয়ে জেলা কারাগারে সাজা ভোগ করছিলেন তিনি। আগামী ১৫ আগস্ট তার সাজার মেয়াদ শেষ হওয়ার কথা ছিল।

কারাগারের জেলার তারিকুল ইসলাম বলেন, দীর্ঘদিন থেকেই তৈয়মদ্দিন শ্বাসকষ্টসহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। কিছুদিন থেকে তার শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তিনি কারা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মঙ্গলবার সকালে তার শ্বাসকষ্ট বেড়ে গিয়ে অবস্থার অবনতি হলে তাৎক্ষণিক তাকে জেলা সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এ ঘটনায় সদর থানায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এব্যাপারে জেলা সদর হাসপাতালের আরএমও ডা. মোবারক হোসেন বলেন, তৈমদ্দিনকে মঙ্গলবার সকাল ৮টার দিকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় দুপুর সাড়ে ১২টার দিকে মারা যান তিনি। তার লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শেরপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ