Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮ আশ্বিন ১৪২৮, ১৫ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

ফেনীতে করোনায় আরও ৮ জনের মৃত্যু, শনাক্ত ১৯৪ জন

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২১, ৮:৫২ পিএম

ফেনী জেনারেল হাসপাতালে গত ২৪ ঘন্টায় করোনার উপসর্গ নিয়ে আরও ৬ জনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন হাসপাতালের তত্ত্বাবধায়ক আবুল খায়ের মিয়াজী। মৃত ব্যক্তিরা হলেন ফেনী শহরের একাডেমী এলাকার মাহমুদা বেগম (৬৫), সেনবাগ উপজেলার কানকিরহাট এলাকার আলী আকবর (৭৮), ফেনী সদর উপজেলার ছনুয়া ইউনিয়নের সাহেদুর রহমান (৩৮), দাগনভূঞা উপজেলার সত্যপুর এলাকার সৌরভ হোসেন (৭৫), সোনাগাজী উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের মোমেনা খাতুন (৬০) ও চৌদ্দগ্রাম উপজেলার গুণবতী ইউনিয়নের পেয়ার আহম্মদ (৬৫)।

তত্ত্বাবধায়ক আরও জানান, আজ ৩০ শয্যার করোনা ডেডিকেটেড হাসপাতালে ১১৮ জন রোগী ভর্তি রয়েছে। এদের মধ্যে শরীরে করোনার উপসর্গ নিয়ে ভর্তি আছেন ৮৩ জন রোগী। করোনা পজিটিভ রোগী ৩৫ জন চিকিৎসাধীন রয়েছেন। এদের মধ্যে ১০৪ জন রোগীকে অক্সিজেনের সাপোর্ট দেয়া হচ্ছে। বাকী ১৪ জন সংকটাপন্ন রোগীকে আইসিইউ সেবা দেয়া হচ্ছে।

এদিকে জেলা স্বাস্থ্য বিভাগের করোনা নিয়ন্ত্রণ কক্ষ থেকে জানানো হয়, গত ২৪ ঘন্টায় ফেনীতে ৭৫২টি নমুনা পরীক্ষার ফলাফলে নতুন করে ১৯৪ জনের করোনা শনাক্ত হয়েছে এবং সময়ের ব্যবধানে করোনায় আরও ২ ব্যক্তির মৃত্যু হয়েছে। নতুন শনাক্তকৃতদের মধ্যে ফেনী সদরে ১১৫ জন, দাগনভূঞাতে ২৪ জন, সোনাগাজীতে ৯ জন, ছাগলনাইয়াতে ২১ জন, ফুলগাজীতে ১ জন ও পরশুরামে ২৪ জন রয়েছে। নমুনা পরীক্ষার অনুপাতে গড় শনাক্তের হার ২৫.৭৯ শতাংশ।

স্বাস্থ্য বিভাগ সূত্র আরও জানায়, আজ পর্যন্ত ফেনী জেলায় মোট ৩১ হাজার ৫৩৯টি নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট করোনা শনাক্তকৃত ব্যক্তির সংখ্যা দাঁড়িয়েছে ৭ হাজার ১৬৮ জন। করোনায় এ পর্যন্ত মৃত্যুবরণ করেছে ৯৩ জন। গতকাল পর্যন্ত টেলিমেডিসিন সেবা গ্রহণ করেছে ৭২ হাজার ৪৫২ জন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেনী

২২ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ