Inqilab Logo

শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

মামলা তুলে নিতে বাদীকে হুমকি

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২১, ৮:৫৮ পিএম

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার অচিন্তপুর ইউনিয়নের রামজীবনপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধার সন্তান আদিল মিয়া হত্যা মামলা তুলে নিতে নিহতের বড় ভাই মামলার বাদী ওয়াসিম রানা (৪০)কে সপরিবারে মেরে ফেলার হুমকী দেয়ার অভিযোগ উঠেছে আসামিদের বিরুদ্ধে। মঙ্গলবার দুপুরে স্থানীয় ভূটিয়ারকোনা বাজারে লিটন মিয়ার চায়ের দোকানে কাবেল মিয়ার নেতৃত্বে প্রকাশ্য এ হুমকী দেওয়া হয়। এ ঘটনায় মঙ্গলবার বাদী ওয়াসিম রানা থানায় সাধারণ ডায়রি করেছেন।

উল্লেখ্য: ২০২০ সনের ২০ মে ইউপি সদস্য আবুল হাসিমের ব্যক্তিগত কার্যালয়ে গ্রাম্য সালিশে তুচ্ছ ঘটনায় সিংরাউন্দ গ্রামের ওলি মিয়ার নেতৃত্বে আদিলসহ আরও বেশ কয়েজনকে কুপিয়ে মারাত্মক জখম করে। পরে পরিবারের লোকজন হাসপাতালে নেয়ার পথে হামলায় আহত আদিল মিয়া মারা যান। এ হত্যাকান্ডের ঘটনায় জড়িতদের আসামি করে নিহতের বড় ভাই ওয়াসিম রানা বাদী হয়ে থানায় মামলা একটি হত্যা মামলা দায়ের করেন।

ওয়াসিম রানা বলেন, ভাই আদিল হত্যা মামলার আসামী স্থানীয় কাবেল মিয়া (২৩), রুবেল মিয়া (৩৪), সাইফুল ইসলাম (৩৮), কাঞ্চন মিয়া (৩৫) মিরাজুল (৩৮), রাসেল মিয়া (২৩) ও তোতা মিয়া (৫৫) আদালত থেকে সম্প্রতি জামিনে মুক্ত হয়ে মামলা তুলে নেয়ার জন্য বিভিন্নভাবে হুমকী দিয়ে আসছিল। মঙ্গলবার দুপুরে স্থানীয় ভূটিয়ারকোনা বাজারে লিটন মিয়ার চায়ের দোকানে প্রকাশ্যে মামলা তুলে নেয়ার জন্য চাপ সৃষ্টি করে তারা। এসময় মামলা তুলে নিতে অপরগতা প্রকাশ করায় উল্লেখিত আসামীরা তাকে ও তার পরিবারের লোকজনকে মেরে ফেলার হুমকী দিয়ে চলে যায়। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে (ডায়েরি নং-১০১১)

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী জানান, আদিল মিয়া হত্যা মামলার বাদীকে হুমকী দেওয়ার ঘটনায় থানায় সাধারণ ডায়েরি হয়েছে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ