Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় কীটনাশক পানে গৃহবধূর আত্মহত্যা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২১, ৯:৪৪ পিএম

স্বামীর সাথে মনোমালিন্যের জের ধরে প্রিয়া বেগম (২৬) নামে এক গৃহবধূ কীটনাশক পান করে আত্মহত্যা করেছে। আজ মঙ্গলবার (২৭জুলাই) সন্ধ্যায় খুলনার ডুমুরিয়া উপজেলার গোনালী গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, জেলার ডুমুরিয়া উপজেলার খর্ণিয়া ইউনিয়নের গোনালী গ্রামের হাবিবুর জোয়ারদারের সাথে ৬ বছর আগে প্রিয়ার বিয়ে হয়। তাদের সংসারে দু’টি শিশু সন্তান রয়েছে। সম্প্রতি স্বামীর সাথে প্রিয়া বেগমের বিভিন্ন বিষয় নিয়ে মনোমালিন্য দেখা দেয়। এক পর্যায়ে গত ২৩ জুলাই ঘরে থাকা কীটনাশক পান করলে প্রিয়া বেগমকে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় আজ সন্ধ্যায় তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান বলেন, ‘এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড হয়েছে। লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্যে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ