Inqilab Logo

শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮, ১৭ সফর ১৪৪৩ হিজরী

ফতুল্লায় অধিক মূল্যে ওষুধ বিক্রি করায় জরিমানা

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২১, ১২:০১ এএম

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার ভুইগড়ে মেসার্স জিলানি মেডিকেল হলকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন নারায়ণগঞ্জ ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর। ওষুধের গায়ে লেখা নির্ধারিত মূল্যের চেয়ে অধিক মূল্যে ওষুধ বিক্রি করায় এ জরিমানা করা হয়।

গতকাল নারায়ণগঞ্জ ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারী পরিচালক মো. সেলিমুজ্জামানের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়। অভিযানে জেলা বাজার কর্মকর্তার প্রতিনিধি এবং জেলা পুলিশের একটি টিম উপস্থিত ছিলেন।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারী পরিচালক মো. সেলিমুজ্জামান জানান, সদর উপজেলার ভুঁইগড় এলাকায় অবস্থিত মেসার্স জিলানি মেডিকেল হলকে নির্ধারিত মূল্য অপেক্ষা অধিক মূল্যে ওষুধ বিক্রির অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৪০ ধারায় ১০ হাজার টাকা জরিমানা আরোপ করে আদায় করা হয়েছে। মেসার্স জিলানি মেডিকেল হলে ২ পাতা নাপা (৫০০ মি: গ্রা:) এর দাম ১৬ টাকার স্থলে ২০ টাকা রেখেছেন। তিনি আরো জানান, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের এ অভিযান অব্যাহত থাকবে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন