Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১ আষাঢ় ১৪২৮, ০৩ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

মা-মেয়ে গণধর্ষণ মামলার আসামি যুবলীগ নেতা গ্রেফতার

প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বাউফল (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : বাউফল উপজেলার চাঞ্চল্যকর সংখ্যালঘু মা ও মেয়েকে গণধর্ষণ মামলার অন্যতম আসামি যুবলীগ নেতা মো. সোহেল মৃধাকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ। বাউফল থানার ওসি (তদন্ত) সাইদুল ইসলাম ঢাকার সায়েদাবাদ বাস টার্মিনালের কাছে জনতার মোড় এলাকা থেকে মঙ্গলবার সন্ধ্যায় তাকে গ্রেফতার করেন। গতকাল বুধবার দুপুরে তাকে বাউফল থানায় নিয়ে আসা হয়েছে। সোহেল নাজিরপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি। এর আগে এ মামলার অপর আসামি একই ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি নূর আলম মল্লিক (৩৫) ও রাসেল কবিরাজকে (৩০) পুলিশ গ্রেফতার করেছে। এনিয়ে ৬ আসামির মধ্যে ৩ জনকে গ্রেফতার করা হলো।
উল্লেখ্য, চলতি বছরের ১১ জুন ৬ দুর্বৃত্ত সংখ্যালঘু মা ও তার কলেজ পড়–য়া মেয়েকে নাজিরপুর ইউনিয়নের নিমদি এলাকা থেকে ট্রলারে উঠিয়ে তেঁতুলিয়া নদীতে নিয়ে গণধর্ষণ করে। বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আযম খান ফারুকী বলেন, ইতিমধ্যে সোহেল ধর্ষণের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে । আগামী বৃহস্পতিবার তাকে আদালতে পাঠানো হবে। এর আগে গ্রেফতার হওয়া দুই আসামিও ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দী দিয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মা-মেয়ে গণধর্ষণ মামলার আসামি যুবলীগ নেতা গ্রেফতার
আরও পড়ুন